Main Menu

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায় ছাগল নিয়ে দুই গ্রামবাসীর সংঘর্ষ: অন্তত ১৫ জন আহত

+100%-

ব্রাহ্মণবাড়িয়ায় ছাগল নিয়ে দুই গ্রামবাসীর সংঘর্ষে অন্তত ১৫ জন আহত হয়েছেন। রোববার বিকেল সাড়ে ৩টা থেকে সাড়ে ৪টা পর্যন্ত সদর উপজেলার আমিনপুর ও ছয়বাড়িয়া গ্রামের লোকজনদের মধ্যে এ সংঘর্ষ হয়।

তবে আহতদের নাম-পরিচয় জানা যায়নি। তাদের স্থানীয়ভাবে ও জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

রোববার বিকেলে আমিনপুর গ্রামের একটি ছাগল ছয়বাড়িয়া গ্রামের এক জমিতে গেলে ছাগলটিকে আটকে রাখে ছয়বাড়িয়ার লোকজন। তবে ছাগলটি কার এবং ছয়বাড়িয়া গ্রামের কারা ছাগলটিকে আটক করে সেটি স্পষ্ট করে জানা যায়নি। বিষয়টি জানাজানি হলে দুই গ্রামবাসী সংঘর্ষে লিপ্ত হয়। এতে অন্তত ১৫ জন আহত হয়েছেন। ২ জুলাই রোববার বিকেল সাড়ে ৩টা থেকে সাড়ে ৪টা পর্যন্ত এ সংঘর্ষ হয়।

পুলিশ জানায়, এ ঘটনায় উভয় গ্রামের কয়েকশ লোক দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে রক্তক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে পড়ে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ৬০ রাউন্ড শর্টগানের গুলি ছোড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ১৫ জন আহত হয়েছেন।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. ইশতিয়াক আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জাগো নিউজকে বলেন, বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। এছাড়া ঘটনাস্থল থেকে পুলিশ সাতজনকে আটক করেছে।






Shares