Main Menu

ব্রাহ্মণবাড়িয়া শিল্পী সংসদের ইফতার মাহফিল ॥ আহবায়ক কমিটি গঠন

+100%-

ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন নেতৃবৃন্দকে অভিনন্দন

ব্রাহ্মণবাড়িয়া শিল্পী সংসদের উদ্যোগে গতকাল মঙ্গলবার স্থানীয় শহীদ ধীরেন্দ্র নাথ ভাষা চত্বরে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শিল্পী সংসদের সভাপতি আল আমীন শাহীনের সভাপতিত্বে সাধারণ সম্পাদক আনিছুল হক রিপনের সঞ্চালনায় উক্ত আয়োজনে প্রয়াত সংগীত শিল্পী ইকবাল হাসানের অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমের রুহের মাগফিরাত কামনা করা হয়। এবং ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন গঠন হওয়ায় সংগঠনকে স্বাগত জানিয়ে সংগঠনের সভাপতি সাংস্কৃতিক ব্যক্তিত্ব চ্যানেল আই প্রতিনিধি মনজুরুল আলম , সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিন জামি সহ নেতৃবৃন্দকে অভিনন্দন জানান হয়। সভায় বক্তারা বলেন নবগঠিত কমিটির নেতৃবৃন্দের দক্ষতায় সংগঠনটি গতিশীল হবে এবং ব্রাহ্মণবাড়িয়া জেলার উন্নয়ন ও জেলাবাসীর কল্যাণ হবে।
এদিকে সভায় শিল্পী সংসদের কমিটি বিলুপ্ত করে আল আমীন শাহীনকে আহবায়ক ও ইমতিয়াজ খান শ্যামল,মোহাম্মদ হোসেন, আনিছুল হক রিপন, ফারুক আহমেদ পারুল, ফরিদ আহমেদ সাগর,স্মৃতি সবুরকে সদস্য করে আহবায়ক কমিটি গঠিত হয়েছে।
ইফতার মাহফিলে দোয়া পরিচালনা করেন সোহেল রানা। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সেতার বাদক সঞ্জিত কুমার রায়, বীর মুক্তিযোদ্ধা জেলা নাগরিক ফোরামের সাধারণ সম্পাদক রতন কান্তি দত্ত,কবি রোকেয়া রহমান কেয়া, ক্রান্তি ব্যান্ডের ইমতিয়াজ খান শ্যামল, বৈশাখী শিল্পী গোষ্টীর মোহাম্মদ হোসেন,তিতাস ললিতকলা একাডেমির শফিকুর রহমান তৌছির,ফারুক আহমেদ পারুল, নতুন মাত্রার স্মৃতি সবুর, অংকুর শিশু সংগঠনের করবী চক্রবর্তী,জয়নাল আবেদীন প্রমুখ।






Shares