Main Menu

ব্রাহ্মণবাড়িয়া মুকবধির আয়োাজিত সমাজ কল্যাণ সংঘের উদ্যোগে কর্মসভা অনুষ্ঠিত

+100%-

deafঅদ্য রোজ শুত্রূবার ৯ই ডিসেম্বর ২০১৬ইং তারিথে ব্রাহ্মণবাড়িয়া আইডিয়াল স্কুল প্রঙ্গনে ব্রাহ্মণবাড়িয়া মুকবধির আয়োাজিত সমাজ কল্যাণ সংঘেরউদ্যোগে এক কর্ম সভার আযোজন করা হয়। উক্ত কর্ম সভায় সভাপতি করেন এই সংগঠনের সভাপতি হারুন উর রশিদ ।

উক্ত সভায় সর্ব সম্মাতি ত্রূমে সিদ্ধান্ত হয়যে, ব্রাহ্মণবাড়িয়া মুকবধির সন্ত্যানের পরিবাবের জন্য সাংকেতিক ভাষা শিক্ষা কোর্স চালু করা হবে।আগামী ১ই জানুয়ারী হইতে ব্রাহ্মণবাড়িয়া মূক বুধির স্কুল প্রঙ্গনে দুই মাস বেশি শিক্ষা কোর্স পরিচালনা করবেন এডীভাকেট সাজ্জাদ আনোয়ার উজ্জল আগামী ২রা ফেব্রুয়ারী বিশ্ব সংকেতিক ভাষা দিবসে উক্ত অনুষ্ঠানশিক্ষার্থীরা সরাসরি সমাজসেবা প্রতিষ্ঠানে উপ-পরিচালক এর নিকট তারা তাদের সামর্থ প্রকাশ করবে।
এই অনুষ্ঠানে আয়ো বক্তব্য রাখেনআমিনুল ইসলাম ( নিরদোষ) (অবধির),শেখ জাহিদ হোসেন (বধির), মোঃ তৈাহিদুল হক (বধির), মোঃ রেজাউল আলম (রাহিম) (বধির),মশিউর হাসান খাঁন (বধির) – শিক্ষক আর্ট মোঃ মারুফ হোসেন (বধির), এবং অনুষ্ঠানটি পরিচালানা করেন এই প্রতিষ্ঠানের পরিচালক এডাভাকেট সাজ্জাদ আনোয়ার উজ্জল।
এই অনুষ্ঠানের শুরুতে ৭১ সালের নিহত শহীদ মুক্তিযোদ্দাদের  প্রতি ১মিনিট দাড়িয়ে নিরবতা পালন করে। পররর্তীতে বিজয়মেলার উপস্থিত ক্যাপটেন তাজ এবং অন্যন্যাদের ফুল দিয়ে শুভেজা জানান।প্রেস রিলিজ





Shares