Main Menu

সভাপতি খ আ ম রশিদুল ইসলাম ,সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পী

ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের নির্বাচন অনুষ্ঠিত

+100%-

ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে সভাপতি পদে খ আ ম রশিদুল ইসলাম সভাপতি সাধারণ সম্পাদক পদে দীপক চৌধুরী বাপ্পী সহ কার্যকরী কমিটির ১১ জন নির্বাচিত হয়েছেন।

নির্বাচিতদের মধ্যে ৯ জন বিনাপ্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হন। সোমবার সিনিয়র সহ সভাপতি ও সাধারণ সম্পাদক পদে ভোট গ্রহণ অনুষ্টিত হয়। ভোটে সহ সভাপতি পদে আল আমীন শাহীন ২৮ ভোট পেয়ে নির্বাচিত হন। তার প্রতিদ্বন্ধি আ ফ ম কাউসার এমরান পান ১২ ভোট । সাধারণ সম্পাদক পদে দীপক চৌধুরী বাপ্পী ২৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন তার প্রতিদ্বন্ধি জাবেদ রহিম বিজন পান ১৭ ভোট ।

বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিতরা হচ্ছেন সভাপতি পদে খ আ ম রশিদুল ইসলাম,সহ সভাপতি মফিজুর রহমান লিমন, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ বাহারুল ইসলাম মোল্লা, কোষাধ্যক্ষ নজরুল ইসলাম শাহজাদা, দপ্তর সম্পাদক ফরহাদুল ইসলাম পারভেজ,পাঠাগার ও ক্রীড়া সম্পাদক মোশাররফ হোসেন বেলাল,সাংস্কৃতিক ও তথ্য প্রযুক্তি সম্পাদক শিহাব উদ্দিন বিপু,কার্যকরী সদস্য শাহজাহান সাজু ও মজিবুর রহমান খান।

ভোটগ্রহণ শেষে নির্বাচন কমিশনার ও ভ’মি অধিগ্রহণ কর্মকর্তা মেহের নিগার নির্বাচিতদের নাম ঘোষণা করেন। নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন কানুনগো মিজানুর রহমান।






Shares