Main Menu

ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাব সকল ক্ষেত্রেই প্রত্যাশা পূরণে সহায়ক ভূমিকা পালন করছে:: জেলা প্রশাসক ড. মুহাম্মদ মোশাররফ হোসেন

+100%-

pressclubiftar

প্রেস ক্লাবে  দোয়া ও ইফতার মাহফিল

জেলা প্রশাসক ড. মুহাম্মদ মোশাররফ হোসেন বলেছেন, ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাব ঐতিহ্যের ধারায় সকল ক্ষেত্রেই প্রত্যাশা পূরণ করে যাচ্ছে। তিনি বলেন, সাংবাদিকদের ঐক্যবদ্ধতা, সম্প্রীতি, পেশাগত উন্নয়নে এ ক্লাব সারা দেশেই এক অনন্য দৃষ্টান্ত। তিনি বলেন, সাংবাদিকরা ভাল কাজে উৎসাহ দেবেন এবং ভূল যা হয় তা গঠনমূলকভাবে লিখবেন, এটাই আমরা প্রত্যাশা করি। তিনি দেশকে এগিয়ে নিয়ে যেতে সাংবাদিকসহ সকল মহলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান।

১লা জুলাই শুক্রবার ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাব আয়োজিত দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ আহবান জানান।
প্রেস ক্লাব মিলনায়তনে ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সভাপতি খ.আ.ম রশিদুল ইসলামের সভাপতিত্বে এ আয়োজনে বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম, পৌর মেয়র মিসেস নায়ার কবীর, ব্রাহ্মণবাড়িয়া মেডিকেল কলেজের প্রতিষ্ঠাতা সভাপতি বিএমএ সাধারণ সম্পাদক ডাঃ মোঃ আবু সাঈদ, সদর উপজেলার ভাইস চেয়ারম্যান তাসলিমা সুলতানা খানম নিশাত, ব্রাহ্মণবাড়িয়া গবেষক মুহম্মদ মুসা।
প্রেস ক্লাবের সিনিয়র সহ সভাপতি আল আমীন শাহীন সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পী। দোয়া পরিচালনা করেন মাওলানা আনোয়ার হোসেন। অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার শাহরিয়ার আল মামুন, আজীবন সদস্য লায়ন ফিরোজুর রহমান ওলিও, আলহাজ্ব ডাঃ মোহাম্মদ বজলুর রহমান, ব্রাহ্মণবাড়িয়া সমবায় ব্যাংকের চেয়ারম্যান চৌধুরী আফজাল হোসেন নিছার, প্রেস ক্লাবের সাবেক সভাপতি মোহাম্মদ আরজু, সৈয়দ মিজানুর রেজা, সাবেক সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিন জামি, আ.ফ.ম কাউসার এমরান, সাবেক সহ-সভাপতি স.ম সিরাজুল ইসলাম, সৈয়দ মোহাম্মদ আকরাম, পীযুষ কান্তি আচার্য, সিনিয়র সাংবাদিক মনজুরুল আলম, আবদুন নূর, কার্যকরী কমিটির সহ-সভাপতি মফিজুর রহমান লিমন, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ বাহারুল ইসলাম মোল্লা, কোষাধ্যক্ষ সৈয়দ রিয়াজ আহমেদ অপু, ক্রীড়া পাাঠাগার সম্পাদক মোঃ নজরুল ইসলাম শাহজাদা, সাংস্কৃতিক ও তথ্য প্রযুক্তি সম্পাদক শিহাব উদ্দিন বিপু, কার্যকরী সদস্য মোঃ আশিকুল ইসলাম, শাহজাহান সাজুসহ প্রেস ক্লাবের সদস্যবৃন্দ, ব্রাহ্মণবাড়িয়ায় কর্মরত সাংবাদিক ও বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

সবশেষে প্রেস ক্লাবের সকল প্রয়াত সদস্য আত্মার রুহের মাগফেরাত কামনা, ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক ড. মোঃ মোশাররফ হোসেন এর পিতা আজিজুল হকের রুহের মাগফেরাত কামনা এবং দেশ ও জাতির কল্যাণের জন্য মোনাজাত করা হয়। পরে আগত সুধীবৃন্দের মাঝে ইফতার পরিবেশন করা হয়।






Shares