Main Menu

প্রধানমন্ত্রী যাকে মনোনয়ন দেবেন তাঁর পক্ষেই সবাই ঐক্যবদ্ধভাবে কাজ করবেন মর্মে অঙ্গীকার

ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা নির্বাচনে তৃণমূলের মতামতের ভিত্তিতে পৌরসভা নির্বাচনে মেয়র পদে প্রার্থী মনোনয়ন প্রক্রিয়া সম্পন্ন

+100%-

তৃণমূলের ভোটে সবার শীর্ষে বর্তমান মেয়র নায়ার কবির

আওয়ামী লীগের গঠনতান্ত্রিক নিয়ম-নীতি এবং তৃণমূলের মতামতের ভিত্তিতে পৌরসভা নির্বাচনে মেয়র পদে প্রার্থী মনোনয়ন প্রক্রিয়া সম্পন্ন করার লক্ষ্যে ব্রাহ্মণবাড়িয়া পৌর আওয়ামী লীগের তৃণমূলের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

গত ০৫ ডিসেম্বর, শনিবার সকাল থেকে দিনব্যাপী জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে পৌর আওয়ামী লীগের আয়োজনে এই তৃণমূলের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে পৌর আওয়ামী লীগ নেতৃবৃন্দের মতামতের ভিত্তিতে গোপন ভোটের মাধ্যমে মেয়র পদে মনোনয়ন প্রত্যাশী প্রার্থীদের একটি প্যানেল নির্বাচিত করা হয়। বিশ্বস্ত সূত্রে জানা যায়, তৃণমূলের গোপন ভোটে অনেক ব্যবধানে শীর্ষে রয়েছেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বর্তমান মেয়র মিসেস নায়ার কবির।
এর আগে সকালে পৌর আওয়ামী লীগের আয়োজনে এই তৃণমূলের মতবিনিময় সভার ১ম অধিবেশনে প্রধান অতিথির বক্তব্য রাখেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আল মামুন- সরকার। পৌর আওয়ামী লীগের সভাপতি হাজী মোঃ মুসলিম মিয়ার সভাপতিত্বে এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম ভূইয়া, সাধারণ সম্পাদক এম এ এইচ মাহবুব আলম। এ সময় আওয়ামী লীগের মনোয়ন প্রত্যাশী ২০জন প্রার্থী উপস্থিত ছিলেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী ও দলের প্রতি অনুগত থেকে ৪ জন প্রার্থী তাদের প্রার্থীতা প্রত্যাহার করেন। অতঃপর সভায় উপস্থিত প্রার্থীগণ আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী যাঁকে মনোনয়ন দেবেন তাঁর পক্ষেই সবাই ঐক্যবদ্ধভাবে কাজ করবেন মর্মে অঙ্গীকার ব্যক্ত করেন।

সভায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার প্রার্থীদের শপথ বাক্য পাঠ করান।






Shares