Main Menu

ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার নব-নির্বাচিত মেয়র মিসেস নায়ার কবির এর সাথে পৌরসভার কর্মকর্তা-কর্মচারিদের সৌজন্য স্বাক্ষাৎ ও ফুলেল শুভেচ্ছা প্রদান।

+100%-

nkabir213161ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার নব-নির্বাচিত মেয়র মিসেস নায়ার কবির এর সাথে সৌজন্য স্বাক্ষাৎ করেছেন পৌরসভার কর্মকর্তা-কর্মচারিগণ।

সোমবার দুপুরে পৌর সচিব মোঃ ইসহাক ভূঞা, নির্বাহী প্রকৌশলী গোলাম মোহাম্মদ, হিসাব রক্ষণ কর্মকর্তা মোঃ গোলাম কাউছার, সহকারি প্রকৌশলী মোঃ কাউছার আহমেদ, পানি সুপার মোঃ আতাউর রহমান ও বস্তি উন্নয়ন কর্মকর্তা মুখলেছুর রহমানসহ পৌরসভার সকল বিভাগের কর্মকর্তা-কর্মচারিগণ নব-নির্বাচিত মেয়র মিসেস নায়ার কবির এর পাইকপাড়াস্থ বাস ভবনে উক্ত সৌজন্য স্বাক্ষাৎ করেন।

nkabir21316

এসময় সংক্ষিপ্ত বক্তব্যে নব নির্বাচিত মেয়র মিসেস নায়ার কবির বলেন পৌরবাসি যে ভালোবাসা ও বিশ্বাস নিয়ে আমাকে ব্রহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র হিসাবে নির্বাচিত করেছেন সেই ভালোবাসার প্রতিদান দিতে এবং কাংখিত উন্নয়ন কর্মকান্ড পরিচালনার মাধ্যমে পৌরবাসীর আস্থা অর্জন করতে আমি আপনাদের সহযোগিতা চাই। আমি ব্রাহ্মণবাড়িয়া পৌরসভাকে একটি আধুনিক, ডিজিটাল, স্বচ্ছ জবাবদিহি মূলক পৌরসভা হিসেবে গঠন করেতে চাই। এ জন্য আপনাদের প্রত্যেককে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করতে হবে।

মিসেস নায়ার কবির এ সময় তাকে বিপুল ভোটে পৌরসভার মেয়র নির্বাচিত করায় ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সভাপতি, বীর মুক্তিযোদ্ধা র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, সাবেক পৌর চেয়ারম্যান, বীরমুক্তিযোদ্ধা আল-মামুন সরকারসহ পৌরবাসী ও দলীয় নেতা কর্মীরগনের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আইডিয়াল রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সোপানুল ইসলাম সোপান, উপাধ্যক্ষ জসিম উদ্দিন ব্যাপারী, জেলা স্বেচ্ছা সেবকলীগের সাধারণ সম্পাদক এম.সাইদুজ্জামান আরিফ, শহর স্বেচ্ছা সেবকলীগের সাবেক সভাপতি এড. কামরুজ্জামান অপু। পরে পৌর কর্মকর্তা-কর্মচারিগণ নব-নির্বাচিত মেয়র মিসেস নায়ার কবিরকে ফুলেল শুভেচ্ছা প্রদান করেন।






Shares