Main Menu

দীর্ঘদিনের প্রত্যাশিত হালদারপাড়া রোড সম্প্রসারণের উদ্যোগ

ব্রাহ্মণবাড়িয়া পৌরবাসীর যাতায়াত স্বাচ্ছন্দের জন্য বিভিন্ন পদক্ষেপ বাস্তবায়ন হচ্ছে — পৌর মেয়র নায়ার কবির

+100%-

ব্রাহ্মণবাড়িয়া শহরের হালদারপাড়াস্থ এডঃ আলী আজম ভূইয়া সড়কটি পথচারীদের জন্য সম্প্রসারিত করা হয়েছে। আদর্শ কেজি সরকারী প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন মোড়ের স্থানটি সম্প্রসারণের জন্য জায়গার মালিক ফাইজুল ইসলাম রায়হান ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকারের প্রস্তাবে স্ব-উদ্যোগে জায়গা ছেড়ে দেন।

ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি নায়ার কবির ওই স্থানটি পরিদর্শন করেছেন এবং জনগণের স্বার্থে জায়গার মালিক ফাইজুল ইসলাম রায়হানের আন্তরিকতার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন। এ সময়ে পৌর মেয়র নায়ার কবির বলেন, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভাকে আধুনিক করতে এবং পৌরবাসীর যাতায়াত স্বাচ্ছন্দের জন্য বিভিন্ন পদক্ষেপ বাস্তবায়ন হচ্ছে। তিনি সম্মিলিতভাবে সকলকে উন্নয়ন কাজে ভূমিকা রাখার আহবান জানান। তিনি আরো বলেন, হালদারপাড়ার রোড (এডঃ আলী আজম ভূইয়া সড়ক) সম্প্রসারণে মধ্যস্থতা করার জেলা আওয়ামী লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকারকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

পরিদর্শনকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ৮নং ওয়ার্ড কাউন্সিলর শাহ মোঃ শরিফ ভান্ডারী, পৌরসভার সহকারী প্রকৌশলী কাউসার আহমেদ, ব্রাহ্মণবাড়িয়া২৪ডটকমের প্রকাশক সারুয়ার জাহান দীপু, বি.সেট ভিশনের পরিচালক আলী আসিফ গালিব, নাজমুল হক সেলিম, জায়গার মালিক ফাইজুল ইসলাম রায়হানসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।






Shares