Main Menu

ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতাল, বক্ষ্যব্যাধি হাসপাতাল ও মাতৃসদনকে সম্পূর্ণ দালালমুক্ত করতে হবে :: মোকতাদির চৌধুরী এমপি

+100%-

বৃহস্পতিবার বিকালে ব্রাহ্মণবাড়িয়া আধুনিক সদর হাসপাতালের শহীদ ডাঃ মিলন সভাকক্ষে জেলা স্বাস্থ্যসেবা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।

জেলা স্বাস্থ্যসেবা কমিটির সভাপতি ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর-বিজয়নগর) আসনের সংসদ সদস্য র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরীর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান, পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম (বার), ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র নায়ার কবির, সিভিল সার্জন ডাঃ নিশিত নন্দি মজুমদার, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ মোঃ শফিকুল ইসলাম, জেলা বিএমএ’র সভাপতি ডাঃ এফ জামান, সাধারণ সম্পাদক ডাঃ মোঃ আবু সাঈদ, সদর হাসপাতালের আরএমও ডাঃ রানা নূরুস্ সামস্, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি খ. আ. ম রশিদুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি হাজী মোঃ হেলাল উদ্দিন, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান এডঃ তাসলিমা সুলতানা খানম নিশাত, ব্রাহ্মণবাড়িয়া রেড ক্রিসেন্ট ইউনিটের ভাইস চেয়ারম্যান মোঃ জায়েদুল হক, জেলা পরিবার পরিকল্পনা অধিদপ্তরের উপ পরিচালক অরবিন্দ দত্ত প্রমুখ।

সভায় সভাপতির বক্তব্যে মোকতাদির চৌধুরী এমপি বলেন, জেলা সদর হাসপাতাল, বক্ষ্যব্যাধি হাসপাতাল ও মাতৃসদনকে সম্পূর্ণ দালালমুক্ত করতে হবে। দালালদের বিষয়ে কঠোর আইন প্রয়োগ করে তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে হবে। গ্রামের সাধারণ মানুষ চিকিৎসা নিতে এসে যেন প্রতারণার শিকার না হয় সেদিকে প্রশাসনের সজাগ দৃষ্টি রাখতে হবে। তিনি বলেন, সরকারী হাসপাতালে যে সকল পরীক্ষা- নিরীক্ষা করা সম্ভব তা মানুষের নজরে আনতে ব্যাপকভাবে প্রচার করা প্রয়োজন।






Shares