Main Menu

ব্রাহ্মণবাড়িয়ায় ইউপি চেয়ারম্যান ও মেম্বারদের সাথে র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি-র মতবিনিময়

ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরে নির্মাণাধীন প্রথম ফ্লাইওভার নির্মাণকাজ সম্পন্ন হলে মানুষ ও যান চলাচলের জন্য আরো চারটি রাস্তা হবে

+100%-

বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও জেলা আওয়ামীলীগের সভাপতি র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্ব দরবারে উন্নয়নের রোল মডেল। ব্রাহ্মণবাড়িয়া  জেলা শহরে নির্মাণাধীন প্রথম ফ্লাইওভার নির্মাণকাজ সম্পন্ন হলে মানুষ ও যান চলাচলের জন্য আরো চারটি রাস্তা হবে ।

তিনি বলেন, আমি গ্রামের মানুষ বিধায় আপনারা সহজে আমার সাথে যোগাযোগ করতে পারেন। আমি যে উন্নয়ন করছি তা অব্যাহত থাকবে । বর্তমান সরকারের আমলে বছরের প্রথম দিনে বিনা মূল্যে বই বিতরণ করা হয়, ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে যাচ্ছে, কমিউনিটি ক্লিনিক সেবা চালু আছে আমাকে আমার কাজ দেখে ভোট দিবেন ।

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার চারটি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও মেম্বারদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব  কথা বলেন।

সদর উপজেলার মাছিহাতা, বাসুদেব, সুলতানপুর ও রামরাইল ইউনিয়ন আওয়ামীলীগ ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেম্বারদের সাথে মতবিনিয় সভায় মোকতাদির চৌধুরী আরো বলেন, আমি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আবারও জনগণের ভোটে নির্বাচিত হতে চাই। ব্রাহ্মণবাড়িয়ায় সদর ও বিজয়নগর সংসদীয় এলাকায় নৌকার বিকল্প নাই। আপনারা যারা আছেন সরাসরি থাকবেন, আমার কাজ ভাল না লাগলে থাকবেন না । আপনারা আমার সাথে অভিনয় করবেন না। তিনি উপস্থিত সবার উদ্দেশ্যে বলেন তিনি আল্লাহ ছাড়া আর কাউকে ভয় পান না ।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জান্নাতুল ফেরদৌস এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদ  চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মহসীন মিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট তাসলিমা সুলতানা খানম নিশাত।

মতবিনিময় সভায় ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার দক্ষিণাঞ্চলের চারটি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও মেম্বার এবং রাজনৈতিক নেতৃবৃন্দ ।






Shares