Main Menu

ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশের উদ্যোগে বন্যার্তদের মানুষদের ত্রান সামগ্রী নিয়ে কুড়িগ্রাম ও লালমনিরহাট যাবে স্বেচ্ছাসেবীরা

+100%-

“অার্তমানবতার সেবায় পাশে দাঁড়াই সবাই” এই স্লোগানকে সামনে নিয়ে ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশের উদ্যোগে বন্যার্তদের মানুষদের ত্রান সামগ্রী নিয়ে কুড়িগ্রাম ও লালমনিরহাট যাবে স্বেচ্ছাসেবীরা।

আজ ৫ সেপ্টেম্বর মঙ্গলবার বন্যার্ত মানুষদের মাঝে পৌছে দেওয়ার জন্য ব্রাহ্মণবাড়িয়া থেকে কুড়িগ্রাম ও লালমনিরহাট এর উদ্দেশ্যে রওয়ানা হবে। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জনাব র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী, মাননীয় সংসদ সদস্য, ব্রাহ্মণবাড়িয়া-৩ ও সভাপতি, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি এবং বিশেষ অতিথি হিসেবে জনাব রেজওয়ানুর রহমান, জেলা প্রশাসক, ব্রাহ্মণবাড়িয়া। অনুষ্ঠানটি সভাপতিত্ব করবেন জনাব মোঃ মিজানুর রহমান, পিপিএম(বার), পুলিশ সুপার, ব্রাহ্মণবাড়িয়া।

একটি সূত্র জানায়, বন্যার্তদের জন্য জেলা পুলিশের উদ্যোগে এক লক্ষ প্যাকেট ফ্যামিলি কিডস্ নিয়ে যাত্রা করবে স্বেচ্ছাসেবীরা। ইতিমধ্যেই এসব ত্রান সামগ্রী প্যাকেট করাসহ যাবতীয় কার্যক্রম প্রায় সম্পন্ন করা হয়েছে।

গতকাল ৪ সেপ্টেম্বর সোমবার রাত সাড়ে ৯ টায় জেলা পুলিশ লাইনস্ ড্রিলসেডে ত্রান সামগ্রী প্যাকেট করতে স্বেচ্ছাসেবীদের রাতদিন অবিরাম কাজ করার কার্যক্রমের অগ্রগতি পরিদর্শন করেন ব্রাহ্মণবাড়িয়ার জনবান্ধব পুলিশ মোঃ মিজানুর রহমান পিপিএম ( বার)।

 






Shares