Main Menu

ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগ ঐক্যবদ্ধ রয়েছে, দলে কোন দ্বিধা বিভক্তি নেই- মোকতাদির চৌধুরী এমপি

+100%-

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা ও পৌর আওয়ামী লীগের যৌথসভা শুক্রবার বিকাল ৩টায় সুর সম্রাট দি আলাউদ্দিন সঙ্গীতাঙ্গণে অনুষ্ঠিত হয়েছে।

সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।

পৌর আওয়ামী লীগের সভাপতি হাজী মো. মুসলিম মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠিত যৌথসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আল-মামুন সরকার, পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি নায়ার কবির, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি তাজ মো. ইয়াছিন, হাজী মো. হেলাল উদ্দিন, মুজিবুর রহমান বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টুসহ সদর উপজেলা ও পৌর আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

সভায় প্রধান অতিথির বক্তব্যে মোকতাদির চৌধুরী এমপি বলেন, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগ ঐক্যবদ্ধ রয়েছে, দলে কোন দ্বিধা- বিভক্তি নেই। একটি কুচক্রি মহল ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের ঐক্যবদ্ধতায় ঈশ্বান্বিত হয়ে বিভিন্ন অপপ্রচার ও ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে, এদের থেকে সাবধান থাকতে হবে।

তিনি আরো বলেন, তৃণমূল পর্যায়ে আওয়ামী লীগকে আরো শক্তিশালী করে জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন অগ্রগতিকে জনগণের দোরগোড়ায় পৌছে দিতে হবে। বর্তমান সরকার মানুষের মৌলিক চাহিদাগুলো পূরণ করতে সক্ষম হয়েছে। এ কারণে বাংলাদেশ আজ একটি সমৃদ্ধশালী ও মর্যাদাশীল দেশ হিসেবে বিশ্বের বুকে আত্মপ্রকাশ করেছে। পাশাপাশি শেখ হাসিনা শুধু বাংলার নেত্রী নয়, তিনি আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন একজন রাষ্ট্র নায়ক হিসেবে স্বীকৃতি পেয়েছেন।

এ সময় তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে মুজিববর্ষে আওয়ামী লীগের গৃহীত সকল কর্মসূচী সফলভাবে বাস্তবায়নের জন্য আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতকর্মীদের প্রতি সর্বাত্মক সহযোগিতা করার জন্য উদ্বাত্ত্ব আহবান জানান।






Shares