Main Menu

ব্রাহ্মণবাড়িয়া চেম্বারের পরিচালক নির্বাচিত হওয়ায় বাবুল মিয়াকে সংবর্ধনা

+100%-
ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ নির্বাচনে মো. বাবুল মিয়া টানা দ্বিতীয়বারের মতো পরিচালক নির্বাচিত হওয়ায় শহরের কালাইশ্রীপাড়াস্থ বাবুল টাওয়ার’র ব্যবসায়িবৃন্দের পক্ষ থেকে  সংবর্ধনার আয়োজন করা হয়।
সোমবার রাত আটটার দিকে টাওয়ার চত্বরে তাকে ফুলেল সংবর্ধনা দেওয়া হয়। এসময় ব্যবসায়িরা তাকে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন।
বাবুল টাওয়ারের ব্যবসায়ি রাসেল মিয়ার সভাপতিত্বে ও শংকর কর্মকার এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন সংবর্ধিত ব্যক্তি মো. বাবুল মিয়া । তিনি উপস্থিত ব্যবসায়িদের উদ্দেশ্যে বলেন, এবারের চেম্বার নির্বাচনে আপনারা আমার পাশে থেকে কাজ করেছেন ভোট ও দিয়েছেন, এজন্য আমি আপনাদের কাছে কৃতজ্ঞ। ভবিষ্যতেও আপনাদের ভাই হিসাবে, সন্তান হিসাবে পাশে থেকে কাজ করে যেতে চাই।
অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন গৌতম বণিক, দিলীপ শীল, ইকবাল হোসেন, , রোমন দাস, শফিক মিয়া, হরলাল সরকার, কাজল দাস, সৈকত ঘোষ, জয় ভৌমিক, প্রণব দেবনাথ প্রমুখ। এছাড়া অনুষ্ঠানে জেলা ছাত্রলীগের সাবেক গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক মো.
মহসীন মোল্লা, সদর উপজেলা ছাত্রলীগের সহসভাপতি সাইফুল ইসলাম ভূঁইয়া উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ব্যবসায়িরাও আগামিতে তার পাশে থাকার অঙ্গিকার করেন।





Shares