Main Menu

ব্রাহ্মণবাড়িয়া আইনজীবী সমিতির সভাপতি তানভীর, সম্পাদক বাবুল

+100%-

ব্রাহ্মণবাড়িয়া জেলা আইনজীবী সমিতির দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। পরে মধ্যরাতে নির্বাচন কমিশনার অ্যাডভোকেট সঞ্জীব কুমার দেবনাথ ফলাফল ঘোষণা করেন।

ফলাফল অনুযায়ী সভাপতি পদে ২৯৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ মনোনীত প্রার্থী তানভীর ভূইয়া এবং সাধারণ সম্পাদক পদে একই পরিষদের প্রার্থী মফিজুর রহমান বাবুল ৩৫৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন

সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করে জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম মনোনীত প্রার্থী একেএম কামরুজ্জামান মামুন পেয়েছেন ২৯৩ ভোট ও সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করে জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম মনোনীত প্রার্থী শামসুজ্জামান চৌধুরী পেয়েছেন ২২২ ভোট। সহ-সভাপতি পদে ২৯৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের প্রার্থী বিলকিস সুলতানা খানম।

এছাড়া সম্পাদক প্রশাসন পদে ৩০৭ ভোট পেয়ে স্বতন্ত্র প্রার্থী আক্কাস আলী, সম্পাদককল্যাণ ও সংস্কৃতি পদে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের প্রার্থী আলাউদ্দিন ২৪৮ ভোট, সদস্য পদে মোহাম্মদ নূরে আলম সিদ্দিকী তারেক ৩৪৫ ভোট, মনিরুজ্জামান সুমন ৩১৫ ভোট, বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের প্রার্থী আবু সালেহ মোহাম্মদ ফাহাদ ৩৪২ ভোট ও রাকিব হোসেন ৩৫৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। অন্যদিকে অডিটর পদে কোনো প্রার্থী না থাকায় জাকির হোসেন রাসেল বিনা প্রতিদ্বন্দ্বিতায় আগেই নির্বাচিত হন।






Shares