Main Menu

ব্রাহ্মণবাড়িয়ায় ৩ শতাধিক মা ও শিশুকে হেল্থ ক্যাম্পেইনে স্বাস্থ্য সেবা দিল ওয়ার্ল্ড কনসার্ন বাংলাদেশ

+100%-

৩ শতাধিক মা ও শিশুকে হেল্থ ক্যাম্পেইনে স্বাস্থ্য সেবা দিয়েছে ওয়ার্ল্ড কনসার্ন বাংলাদেশ। শনিবার সদর উপজেলার সুহিলপুর ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে সকাল ৯:৩০ থেকে বিকাল ৩:০০ পর্যন্ত হেল্থ ক্যাম্পেইন চলে। ইউনিয়নের হিন্দুপাড়া, পারুলিয়াপাড়া ও উত্তর সুহিলপুর গ্রামের হতদরিদ্রদের মধ্যে ২৬৭ জন মা ও ৫৩ জন শিশুকে স্বাস্থ্য পরীক্ষা করা হয় ও বিনামূল্যে শিশুদের জন্য ওরস্যালাইন ও গর্ভবতী মায়েদের জন্য আয়রন ট্যাবলেট বিতরণ করা হয়। ক্যাম্পের মূল উদ্দেশ্য ছিল দরিদ্র জনগোষ্ঠীর মাঝে সাস্থ্য সচেতনতা বৃদ্ধি।

ব্রাহ্মণবাড়িয়া মেডিকেল কলেজ হাসপাতালের- ডাঃ ফখরুল ইসলাম, আবাসিক চিকিৎসক, ডাঃ ইশতে জাহান মাহবুবা, শিক্ষানবিশ চিকৎসক, ডাঃ উম্মে হানি, শিক্ষানবিশ চিকৎসক, ডাঃ রাগিব শাহারিয়ার, শিক্ষানবিশ চিকৎসক এবং ডাঃ রুমেনা ভূঁইয়া, উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার, ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র, সুহিলপুর ক্যাম্পেইনে চিকিৎসা সেবা দেন।
এ সময় উপস্থিত ছিলেন, স্বমন্বিত উন্নয়ন প্রকল্পের প্রেগ্রাম ম্যানেজার মি: তুহিন বিশ্বাস, প্রেগ্রাম অফিসার ফ্লোরেন্স নীপা অধিকারী, জন সুমন রয় এছাড়াও সুহিলপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের মেম্বার হামদু মিয়া ও ২নং ওয়ার্ডের কামরুল ইসলাম প্রমুখ।

প্রেগ্রাম ম্যানেজার তুহিন বিশ্বাস প্রতিবেদকের কাছে এই আশাবাদ ব্যক্ত করেন যে হেল্থ ক্যাম্প সুহিলপুর ইউনিয়নের তিনটি গ্রামে দরিদ্র জনগোষ্ঠেীর মাঝে স্বাস্থ্যসচেতনতা সৃষ্টিতে বিশেষ ভূমিকা পালন করবে।






Shares