Main Menu

ব্রাহ্মণবাড়িয়ায় সাধারণ জ্ঞান ভিত্তিক প্রতিযোগিতা এর ফলাফল এবং পুরস্কার বিতরণী

+100%-

ব্রাহ্মণবাড়িয়া অবিরাম ফাউন্ডেশন কর্তৃক আয়োজিত সাধারণ জ্ঞান ভিত্তিক প্রতিযোগিতা এর ফলাফল এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার বিকেলে সুর সম্রাট ওস্তাদ আলাউদ্দিন সঙ্গীতাঙ্গনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশ সুপার মো: মিজানুর রহমান।

সংগঠনের প্রধান উপদেষ্টা ডাঃ মোঃ আবু সাঈদের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ইকবাল হোসেন, সুর স¤্রাট ওস্তাদ আলাউদ্দিন সঙ্গীতাঙ্গনের সাধারণ সম্পাদক আবদুল মান্নান, আইডিয়াল রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ সোপানুল ইসলাম সোপান, বাংলাদেশ গ্যাসফিল্ড স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ বিশ্বজিৎ ভাদুরী, তিতাস আবৃত্তি সংগঠন পরিচালক মোঃ মনির হোসেন, আইডিয়াল রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের উপাধ্যক্ষ, মোঃ জসিম উদ্দিন বেপারি।

প্রধান অতিথি বলেন ,অবিরাম ফাউন্ডেশন যে ভাবে শিক্ষার্থীদের মেধাবিকাশে লক্ষ্যে কাজ করছে, আমি আশা করি তারা আগামী দিন গুলি আরো সমাজের জন্য ভাল কাজ করে যাবে। পরে মেধা তালিকায় উৎত্তির্ণ শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরন করা হয়। এসময় ব্রাহ্মণবাড়িয়া অবিরাম সংগঠনের সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।






Shares