Main Menu

ব্রাহ্মণবাড়িয়ায় শাহজালাল কম্পিউটার নামে একটি ব্যবসায়িক প্রতিষ্ঠানের শুভ উদ্বোধন

+100%-

শাহজালাল কম্পিউটার নামে একটি ব্যবসায়িক প্রতিষ্ঠান আজ রবিবার বিকাল ০৫:৩০ ঘটিকায় ব্রাহ্মণবাড়িয়ার প্রাণকেন্দ্র মসজিদ রোডে, তিতাস টাওয়ারে শুভ উদ্ভোধন হয়। উক্ত ব্যবসায়িক প্রতিষ্ঠানটির উদ্ভোধন উপলক্ষ্যে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ মনিরুজ্জামান ফকির, সিনিয়র সহকারী পুলিশ সুপার, সরাইল সার্কেল ব্রাহ্মণবাড়িয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়ার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নবীর হোসেন।

উক্ত অনুষ্ঠানটিতে সভাপতিত্ব করেন এড. সৈয়দ তানবীর হোসেন (কাউছার)। এছাড়াও ব্রাহ্মণবাড়িয়া জেলার বিশিষ্ট ব্যবসায়ীগণ, বিভিন্ন সংগঠনের কর্মী, যুব সমাজ সহ সমাজের বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। ব্যবসায়িক প্রতিষ্ঠানটির স্বাগত ব্যক্তব্য রাখেন, শাহজালাল কম্পিউটার এর সত্ত্বাধিকারী তারেক আজিজ। তিনি তার বক্তব্যে ব্যবসা পরিচালনা করার জন্য সবার নিকট সহযোগিতা ও দোয়া কামনা করেন।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি জনাব মোঃ মনিরুজ্জামান ফকির, উনার বক্তেব্যে শাহজালাল কম্পিউটার এর সত্ত্বাধিকারী তারেক আজিজের ব্যবসায় অগ্রসর হওয়ার শুভ কামনা করেন এবং একজন সৎ ও জনবান্ধব ব্যবসায়ী হওয়ার জন্য আহবান জানান। উদ্ভোধনী অনুষ্ঠানটি সার্বিক পরিচালনা করেন জনাব এস.এম. শাহীন।






Shares