Main Menu

ব্রাহ্মণবাড়িয়ায় শারদীয় দূর্গোৎসব শান্তিপূর্ণভাবে উদযাপন করতে সকলের সজাগ দৃষ্টি রাখতে হবে — পৌর মেয়র নায়ার কবির

+100%-

মঙ্গলবার সকালে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মাহবুবুল হুদা সভাকক্ষে পৌর এলাকার সকল পূজা মন্ডপের নেতৃবৃন্দের মাঝে পৌরসভার অনুদানের অর্থ বিতরণ করা হয়েছে। এ উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় সভাপতির বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি নায়ার কবির।

পৌরসভার সচিব সৈয়দ মোঃ আবুজর গিফরীর পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন প্যানেল মেয়র আলহাজ্ব মোঃ ফেরদৌস মিয়া, পৌর কাউন্সিলর ওমর ফারুক জীবন, মুফতি মাকবুল হোসেন, নির্বাহী প্রকৌশলী নিকাশ চন্দ্র মিত্র, হিসাব রক্ষণ কর্মকর্তা গোলাম কাউসার, আনন্দময়ী কালিবাড়ী ট্রাষ্টি কমিটির সভাপতি প্রানতোষ চৌধুরীসহ পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ।

অনুদানের অর্থ বিতরণকালে পৌর মেয়র নায়ার কবির বলেন, সনাতন ধর্মালম্বীদের প্রধান ধর্মীয় উৎসব দুর্গাপূজা। আবহমানকাল ধরে এ দেশের হিন্দু সম্প্রদায় বিপুল উৎসাহ- উদ্দীপনা ও উৎসবমুখর পরিবেশে নানা উপচার ও অনুষ্ঠানাদির মাধ্যমে দুর্গাপূজা পালন করে আসছে। ধর্ম যার যার উৎসব সবার। সাম্প্রদায়িক সম্প্রীতির ঐতিহ্য অক্ষুণ্ন রেখে জাতীয় উন্নয়নে সবাইকে নিজ নিজ অবস্থান সহায়তা করতে হবে। তিনি এ সময় শান্তিপূর্ণভাবে যাতে পূজা উদযাপন করা যায় সেইদিকে সকলের সজাগ দৃষ্টি রাখতে হবে।






Shares