Main Menu

ব্রাহ্মণবাড়িয়ায় মানববন্ধন:: গুপ্তহত্যা ও জঙ্গীবাদি কর্মকান্ডের বিরুদ্ধে

+100%-

manob_bbariaডেস্ক ২৪:: সারাদেশে চলা গুপ্তহত্যা ও জঙ্গীবাদি কর্মকান্ডের বিরুদ্ধে দেশব্যাপী কর্মসূচির অংশ হিসেবে ব্রাহ্মণবাড়িয়ায় মানববন্ধন করেছে ১৪ দল।
রোববার (১৯ জুন) বিকেল তিনটা থেকে চারটা পর্যন্ত ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব চত্ত্বরে আয়োজিত মানববন্ধনে ১৪ দলের শতশত নেতা কর্মী অংশ নেয়।
১৪ দলের সমন্বয়ক ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকারের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ও সাবেক মেয়র মো. হেলাল উদ্দিন, পৌর মেয়র মিসেস নায়ার কবির, জেলা জাসদ নেতা আকতার হোসেন সাঈদ, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের ডেপুটি কমান্ডার গাজী রতন মিয়া প্রমুখ।
মানবন্ধনে বক্তারা সারাদেশে চলা গুপ্তহত্যার প্রতিবাদ জানিয়ে বলেন, বিদেশীদের কাছে দেশকে জঙ্গী রাষ্ট্র, সন্ত্রাসী রাষ্ট্র হিসেবে পরিচয় করাতে চায় বিএনপি। তারা ক্ষমতায় আসতে পারবেনা জেনে এ কাজ করছে।
ইসলাম গুপ্তহত্যা, জঙ্গীবাদ সমর্থন করে না। মুসলমানদের সর্ববৃহৎ ঈদগাহ শোলাকিয়ার খতিব আল্লামা ফরিদ উদ্দিন মাসুদসহ লাখো আলেম লিখিত ভাবে বলেছেন ইসলামের নামে জঙ্গীবাদ হারাম। যারা ইসলামের নামে দেশে গুপ্ত হত্যা ও জঙ্গীবাদি কার্যক্রম চালাচ্ছে তারা ইসলামের শত্রু। ব্রাহ্মণবাড়িয়ায় যদি এ ধরণের কোনো জঙ্গীবাদি কার্যক্রম নজরে পড়ে তাহলে সর্বস্তরের জনগণকে সাথে নিয়ে তাদেরকে প্রতিহত করা হবে।






Shares