Main Menu

ব্রাহ্মণবাড়িয়ায় ভারতের গ্লেনিগেলস গ্লোবাল হাসপাতালের তথ্য কেন্দ্র চালু

+100%-

ব্রাহ্মণবাড়িয়ায় ভারতের হায়দ্রাবাদের সুনামধন্য গ্লেনিগেলস গ্লোবাল হাসপাতালের তথ্য কেন্দ্র চালু করা হয়েছে। আজ রবিবার দুপুরে জেলা শহরের খৈয়াসার এলাকায় তথ্য কেন্দ্রটির উদ্বোধন করেন জেলার সিভিল সার্জন ডাঃ মুহাম্মদ একরাম উল্লাহ।

বাংলাদেশে গেলিগেলস গ্লোবাল হাসপাতালের এটি প্রথম তথ্যকেন্দ্র। এই হাসপাতালে বাংলাদেশি রোগীদের কম খরচে সর্বোচ্চ সেবা দেওয়ার অঙ্গীকার করেছেন সংশ্লিষ্টরা। উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন গ্লেনিগেলস গ্লোবাল হাসপাতালের প্রধান নির্বাহী কর্মকর্তা গৌরব খুরানা ও হেড অব ইন্টারন্যাশনাল জোৎস্না ঠাকুর, ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজন এবং মডেল ও আইনজীবী জান্নাতুল ফেরদৌস পিয়া।

উদ্বোধনী আলোচনা শেষে তথ্য কেন্দ্রটির পক্ষ থেকে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি রিয়াজ উদ্দিন জামি, জ্যেষ্ঠ সহ-সভাপতি পীযূষ কান্তি আচার্য ও সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজন এবং জ্যেষ্ঠ সাংবাদিক জয়দুল হোসেনকে সম্মাননা স্মারক দেওয়া হয়।

তথ্য কেন্দ্রের পরিচালক তানভীর আহমেদ চৌধুরী জানান, তথ্য কেন্দ্র থেকে সেবাগ্রহীতারা লিভার ও কিডনি প্রতিস্থাপন, জয়েন্ট রিপ্লেসমেন্ট, মেরুদন্ডের অস্ত্রোপচার, নিউরোসার্জারি ও ব্রেন টিউমার সার্জারি, হৃদরোগ বা ধমনীর চিকিৎসা, ল্যাপারোস্কোপিক ও মলদ্বারের অস্ত্রোপচার, মূত্রনালী সংক্রান্ত চিকিৎসা ব্যয় ও সময় সম্পর্কে ধারণা এবং চিকিৎসকের অপয়েনমেন্ট নিতে পারবেন। রোগীরা তুলনামূলক কম খরচে সঠিক চিকিৎসা পাবেন গ্লেনিগেলস গ্লোবাল হাসপাতাল থেকে।






Shares