Main Menu

ব্রাহ্মণবাড়িয়ায় প্রীতি ফুটবল ম্যাচ : সিনিয়রদের হারিয়ে গরু জিতে নিল জুনিয়ররা

+100%-

ব্রাহ্মণবাড়িয়ায় শহরের কাউতলী ঐতিহ্যবাহী শেখ বাড়ি যুবকদের উদ্যোগে ও শহীদ শেখ হাবিবুল্লাহ স্মৃতি সংসদের সার্বিক সহযোগিতায় প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। কাউতলী নিয়াজ মোহাম্মদ স্টেডিয়ামে শেখ বাড়ি সিনিয়র একাদশ বনাম জুনিয়র একাদশের মধ্যে ফুটবল ম্যাচটি অনুষ্ঠিত হয়। এতে জুনিয়র একাদশ ৫-৩ গোলে সিনিয়র একাদশকে পরাজিত করে জয়লাভ করে।

প্রীতি ম্যাচ শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। শহীদ শেখ হাবিবুল্লাহ স্মৃতি সংসদের মুখপাত্র ও জেলা ছাত্রদলের সাবেক সভাপতি শেখ মোহাম্মদ হাফিজ উল্লা’হর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন কাউতলী পঞ্চায়েত কমিটির অন্যতম সদস্য ও বিশিষ্ট সালিশ কারক শেখ মোঃ আব্দুর রহিম সর্দার, উপদেষ্টামণ্ডলীর সদস্য হাসেন আল মামুন, শেখ মোঃ সাদির, সংসদের সভাপতি বাবুল চৌধুরী, সাধারণ সম্পাদক শেখ মোঃ আমান উল্লাহ, সাবেক অ্যাথলেটিক শেখ মোঃ শাহজাহান, সহ সভাপতি রতন মিয়া, সাবেক ফুটবলার রাসেল মিয়া প্রমূখ।

উক্ত প্রীতি ফুটবল ম্যাচে সেরা খেলোয়াড় হিসেবে যৌথভাবে নির্বাচিত হয় শেখ রিমন ও শেখ জুবায়েল, সেরা গোলদাতা শাহজাহান, সেরা গোলকিপার সোহাগ বাবু। বিজয়ী দল কাউতলী শেখ বাড়ি জুনিয়র একাদশ পুরস্কার স্বরূপ একটি গরু উপহার পান।

প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠানে সার্বিক সহযোগিতায় ছিলেন শেখ মামুন, শাহআলম, শেখ জনি, শেখ জুনায়েদ, সোহাগ বাবু ও শেখ রিমন।






Shares