Main Menu

ব্রাহ্মণবাড়িয়ায় পাসপোর্ট করতে এসে রোহিঙ্গা তরুণীসহ আটক ৩ (ভিডিও)

+100%-

ব্রাহ্মণবাড়িয়ায় আঞ্চলিক পাসপোর্ট অফিসে পাসপোর্ট করতে এসে রোহিঙ্গা তরুণীসহ তিনজন আটক হয়েছেন। বৃহস্পতিবার (১ আগস্ট) দুপুরে কাগজপত্র নিয়ে এলে তাদের আটক করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

আটক রোহিঙ্গা তরুণীর নাম মরিজান (১৭)। সে মিয়ানমারের আরাকান রাজ্যের জাকের মিয়ার মেয়ে। বর্তমানে সে কক্সবাজার কুতুব পালংয়ের ই ব্লকে থাকে। তার সঙ্গে থাকা দুই দালাল হলেন জেলার কসবা উপজেলার নেমতাবাদ এলাকার মোখলেছ মুন্সী ও আখাউড়া উপজেলার মনিয়ন্দ গ্রামের লিপা বেগম।

ব্রাহ্মণবাড়িয়া আঞ্চলিক পাসপোর্ট অফিসের সহকারী পরিচালক জামাল হোসেন জানান, ওই রোহিঙ্গা তরুণীর পাসপোর্ট করার জন্য লিপি বেগম নামের এক নারী মোখলেছ মুন্সীকে সাথে নিয়ে পাসপোর্ট অফিসে আসেন। এ সময় ওই তরুণীকে মোখলেছ মুন্সীর মেয়ে তানজিনা আক্তার সাজিয়ে তার জন্মসনদ ও জাতীয়তার সনদ নিয়ে আসেন। যাচাই-বাছাইয়ের সময় কথাবার্তা সন্দেহজনক হওয়ায় জিজ্ঞাসাবাদ করে জানা যায়, সে রোহিঙ্গা তরুণী। পরে তাদের পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

  • ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ সেলিম উদ্দিন জানান, পাসপোর্ট অফিসের অভিযোগের পরিপ্রেক্ষিতে আমরা তাদের আটক করে নিয়ে আসি। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।





Shares