Main Menu

ব্রাহ্মণবাড়িয়ায় দু’জনের অধিক চললেই গুনতে হবে জরিমানা

+100%-

করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সচেতনার অংশ হিসেবে ব্যাপক প্রচারণা চালানো হচ্ছে ব্রাহ্মণবাড়িয়ায়। সরকার নির্দেশিত সব নির্দেশনা বাস্তবায়নে মাঠ চষে বেড়াচ্ছে জেলা প্রশাসন। জানানো হচ্ছে দুই জনের অধিক চলাচল করলেই গুনতে হবে জরিমানা।

বুধবার (২৫ মার্চ) থেকে করোনা প্রতিরোধে জেলায় শপিং কমপ্লেক্স, সুপার মার্কেটসহ সরকার নির্দেশিত সব প্রতিষ্ঠান বন্ধ রয়েছে। তবে হাসপাতাল, ক্লিনিক, ডায়াগনস্টিক সেন্টার, ফার্মেসি কাঁচাবাজার এবং মুদি দোকান খোলা রয়েছে।

এছাড়াও সরকার প্রদত্ত নির্দেশনা বাস্তবায়নে সকাল থেকেই জেলা প্রশাসনের একাধিক ভ্রাম্যমাণ আদালত বিভিন্ন শপিং মল, মার্কেট ঘুরে ঘুরে পরিদর্শন করেছেন। তারা জনসচেতনা সৃষ্টি করতে লিফলেট বিতরণ, প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হওয়া, মাস্ক এবং গ্লাভস পরতে সবাইকে সচেতন করছে। সেই সঙ্গে কোথায় কোনো প্রকার জনসমাগম করে জটলার সৃষ্টি না করে সে বিষয়ে নির্দেশ দেওয়া হচ্ছে।শহরে সীমিত আকারে হালকা যানবাহন চলাচল করছে।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রশান্ত বৈদ্য জানান, সরকারে নির্দেশনা বাস্তবায়নে কাজ করে যাচ্ছি। জনসমাগম ও জটলা এড়াতে সবাইকে নিরুৎসাহিত করার পাশাপাশি দুই জনের বেশি চলাচল না করতে বলা হয়েছে। কেউ যদি সরকারের নির্দেশনা অমান্য করে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।



« (পূর্বের সংবাদ)



Shares