Main Menu

ব্রাহ্মণবাড়িয়ায় তিন ইউনিয়নের ঐক্যের বন্ধন”মানুষরতন”এর যাত্রা

+100%-
আমিনুল ইসলাম,জুবায়ের জাফরঃ ব্রাহ্মণবাড়িয়া সদর ও নবীনগর উপজেলা নিয়ে স্বাস্থ্য,শিক্ষা,উন্নত জীবনের লক্ষে নাটাই দক্ষিণ, সাদেকপুর এবং বড়াইল ইউনিয়ন নিয়ে সামাজিক সেবামূলক সংগঠন “মানুষরতন”এর বড়াইল বাজার সিটি মার্কেট হল রুমে বৃহস্পতিবার(৯ ডিসেম্বর) শুভ উদ্বোধন করা হয়।

বড়াইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জাকির হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ৯ নং নাটাই দক্ষিণ ইউনিয়নের চেয়ারম্যান নাজমুল হক।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি আলী আজম,নবীনগর উপজেলা আওয়ামীলীগের শিক্ষাবিষয়ক সম্পাক মোস্তাফিজুর রহমান (নান্নু মাস্টার),মীর সিটি মার্কেটের স্বত্তাধিকারী নাছির উদ্দীনসহ বিভিন্ন সামাজিক রাজনৈনিক সংগঠনের নেতৃবৃন্দ।

এতে প্রতিষ্ঠাতা সভাপতি হন নরসিংসার গ্রামের মোহাম্মদ আব্দুল সাত্তার,সিনিয়র সহ-সভাপতি জালশুকা গ্রামের মোঃনুরুল আমিন,সহ-সভাপতি মোঃবিল্লাল মিয়া দামচাইল,সহ-সভাপতি মোঃকাউছার বড়াইল।

সাধারন সম্পাদক বিলকেন্দাই গ্রামের মোঃইমরান খন্দকার,যুগ্ন সাধারন সম্পাদক কালিসীমা গ্রামের মাহমুদুল হক তৌহিদ,সাদেকপুর গ্রামের হেলাল মিয়া,চিলোকুট গ্রামের নজরুল ইসলাম মুরাদ,গোসাইপুর গ্রামের আলকাছ মিয়া,বড়হরণ গ্রামের আবিদ হোসাইন,রাজা খাঁ গ্রামের নজরুল ইসলাম,বড়াইল গ্রামের কাজী রুবেল হোসাইনসহ সবকটি পদ বিভিন্ন গ্রাম অনুসারে প্রদান করা হয় এবং তিন গ্রামের তিন চেয়ারম্যানকে উপদেষ্টা করা হয়।

তিন ইউনিয়নের বন্ধনকে কাজে লাগিয়ে ব্রাহ্মণবাড়িয়া পশ্চিমাঅঞ্চলকে আরো শক্তিশালী করে রাস্টা ঘাট,শিক্ষা প্রতিষ্ঠান,মসজিদ মাদ্রাসার উন্নয়ণ ও তিন ইউনিয়নের লাখো মানুষের দীর্ঘ  দিনের প্রানের দাবি তিতাস গ্যাস বর্তমান(বাখরাবাদ গ্যাস) গ্রামে পৌছে দেওয়ার ক্ষেতে কাজ করে যাওয়ার আশাবাদ ব্যক্ত করেন।






Shares