Main Menu

ব্রাহ্মণবাড়িয়ায় চিকিৎসকসহ নতুন ৩৪ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত

+100%-

orona

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায় নতুন ২৭ জনসহ জেলায় নতুন ৩৪ জনের শরীরে করোনা ভাইরাস পজিটিভ শনাক্ত হয়েছে। এখন পর্যন্ত জেলায় এন্টিজেন ও পিসিআর ল্যাবের রিপোর্টে সর্বশেষ ৪৪৪৮ জনের করোনা ভাইরাস শনাক্ত হয়েছে যাদের মধ্যে ৩৮২৫ জন করোনা ভাইরাস থেকে আরোগ্য লাভ করেছে। সর্বশেষ হিসেব অনুযায়ী জেলায় ৬৬ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছে। মঙ্গলবার (৬ জুলাই) রাত সাড়া ৮টার দিকে জেলা সিভিল সার্জন ডা. মুহাম্মদ একরাম উল্লাহ নিশ্চিত করেন।

ঢাকা ন্যাশনাল ইনস্টিটিউট অব ল্যাবরেটরি মেডিসিন এন্ড রেফারেল সেন্টারের পিসিআর, ব্রাহ্মণবাড়িয়া মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালের পিসিআর ল্যাবের ও ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের র‍্যাপিড এন্টিজেন ল্যাবের ১০৭টি রিপোর্টে নতুন আরও ৩৪ জন করোনা ভাইরাসে আক্রান্ত শনাক্ত হয়েছে। যার মধ্যে সদর উপজেলায় ২৭ জন, কসবা উপজেলায় ০১ জন, সরাইল উপজেলায় ০১ জন, আখাউড়া উপজেলায় ০১ জন, আশুগঞ্জ উপজেলায় ০৩ জন ও নাসিরনগর উপজেলায় ০১ জনের করোনা ভাইরাসে আক্রান্ত শনাক্ত হয়েছে।
জেলায় ২২৫ জন, নবীনগর উপজেলায় ৫০৩ জন, সরাইল উপজেলায় ১৬৮ জন, আশুগঞ্জ উপজেলায় ৩৬২ জন ও কসবা উপজেলায় ৩৬২ জন।

ব্রাহ্মণবাড়িয়ায় এখন পর্যন্ত ৪৪৪৮ জন আক্রান্তের মধ্যে ৩৮২৫ জন সুস্থ হয়েছেন। কিন্তু এখনো করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ৫২৩ জন রোগী আইসোলেশনে আছে ও সেলফ আইসোলেশনে ৫০৭ জন আছে। প্রাতিষ্ঠানিক আইসোলেশনে চিকিৎসা পাচ্ছে ১৬ জন রোগী।

এখন পর্যন্ত জেলায় ৩৯২০৩ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে৷ যার মধ্যে পাওয়া ৩৮৯৮১ জনের করোনা ভাইরাসের রিপোর্টে জেলায় সর্বমোট ৪৪৪৮ জন আক্রান্ত হয়েছে৷






Shares