Main Menu

ব্রাহ্মণবাড়িয়ায় চিকিৎসক দম্পতি ও হেলথ ইন্সপেক্টরসহ আরো ১৯ জন করোনা ভাইরাসে আক্রান্ত

+100%-

ব্রাহ্মণবাড়িয়ায় সদর উপজেলায় চিকিৎসক দম্পতি ও এক হেলথ ইন্সপেক্টরসহ নতুন ১৯জন ভাইরাসে শনাক্ত হয়েছে। ঢাকা ন্যাশনাল ইন্সটিটিউট অব ল্যাবরেটরি রেফারেল সেন্টার পিসিআর ল্যাব ও ব্রাহ্মণবাড়িয়া মেডিক্যাল কলেজের পিসিআর ল্যাবসহ এন্টিজেনের ১১০টি রিপোর্টের মধ্যে জেলায় নতুন ১৯জন শনাক্ত হয়েছে। যার মধ্যে সদর উপজেলায় স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তাসহ তার সহধর্মিণী জেলা সদর হাসপাতালের চিকিৎসক ও স্বাস্থ্য কমপ্লেক্সে একজন হেলথ ইন্সপেক্টরসহ সদর উপজেলায় ১৩জন ও আশুগঞ্জ উলজেলায় ২জন, কসবা উপজেলায় ২জন, সরাইল উপজেলায় ১জন ও আখাউড়া উপজেলায় ১জন রয়েছে।

এনিয়ে মোট আক্রান্ত আছেন কিন্তু ১৫৯জন। এর মধ্যে সেলফ আইসোলেশনে ১৫৩জন আছে ও হাসপাতালের আইসোলেশনে চিকিৎসা পাচ্ছে ৬জন রোগী।

এছাড়া এখন পর্যন্ত জেলায় এন্টিজেন ও পিসিআর ল্যাবের রিপোর্টে সর্বশেষ মোট ৩০০৯ জনের করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। যর মধ্যে ২৭৮২জন আরোগ্য লাভ করেন। আর করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ৪৯জন।

সোমবার (৫ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে জেলা সিভিল সার্জন ডা. মুহাম্মদ একরাম উল্লাহ নিশ্চিত করেন।

জেলায় ৩০০৯জনের মধ্যে সদর উপজেলায় ১২৫৩জন, আখাউড়া উপজেলায় ২২৬জন, বিজয়নগর উপজেলায় ৮৭জন, নাসিরনগর উপজেলায় ১১৫জন, বাঞ্ছারামপুর উপজেলায় ১৮৬জন, নবীনগর উপজেলায় ৪৪০জন, সরাইল উপজেলায় ১৪৭জন, আশুগঞ্জ উপজেলায় ২৫৯জন ও কসবা উপজেলায় ২৯২জন।

জেলায় ২৭৮২জন রোগী করোনা ভাইরাস থেকে সুস্থ হয়েছে। যার মধ্যে সদর উপজেলায় ১১৫১জন, আখাউড়া উপজেলায় ২০১জন, বিজয়নগর উপজেলায় ৮১জন, নাসিরনগর উপজেলায় ১০৯জন, বাঞ্ছারামপুর উপজেলায় ১৬৮জন, নবীনগর উপজেলায় ৪২৩জন, সরাইল উপজেলায় ১২৭জন, আশুগঞ্জ উপজেলায় ২৪৫জন ও কসবা উপজেলায় ২৭৭জন সুস্থ হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়ায় ৪৯জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। যার মধ্যে সদর উপজেলায় ১৭জন, আখাউড়া উপজেলায় ১০জন, বিজয়নগর উপজেলায় ০২জন, নাসিরনগর উপজেলায় ০২জন, বাঞ্ছারামপুর উপজেলায় ০৩জন, নবীনগর উপজেলায় ১২জন, সরাইল উপজেলায় ০১জন ও কসবা উপজেলায় ০২জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছে।

এখন পর্যন্ত ব্রাহ্মণবাড়িয়ায় কোভিড ভ্যাকসিন রেজিষ্ট্রেশন হয়েছে ৭৬৪০৩ জন। কোভিড ভ্যাকসিন দিয়েছেন ৬২৯২৯ জন।

এখন পর্যন্ত জেলায় ২৬৩৯৩ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে৷ যার মধ্যে পাওয়া ২৬২৫১ জনের করোনা ভাইরাসের রিপোর্টে জেলায় সর্বমোট ৩০০৯জন আক্রান্ত হয়েছে৷






Shares