Main Menu

ব্রাহ্মণবাড়িয়ায় চার টিকেট কালোবাজারীকে কারাদন্ড

+100%-

ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশনে ৬১ আসনের ৪৪টি টিকেটসহ চার টিকেট কালোবাজারীকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড দিয়য়েছে র‍্যাবের ভ্রাম্যমাণ আদালত।

রোববার (৯ ফেব্রুয়ারি) সন্ধ্যায় জেলা শহরের রেলওয়ে স্টেশনে অভিযান চালিয়ে কালোবাজারীদের আটক করে এই সাজা দেয়া হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এ.বি.এম মশিউজ্জামান। ভৈরব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের, সহকারি পরিচালক চন্দন দেবনাথ এসময় উপস্থিত ছিলেন।

কারাদন্ডপ্রাপ্তরা হল, জেলা শহরের মৌড়াইল এলাকার আবু জাহের মিয়ার ছেলে মো. আবু কালাম (২৮), মৃত রাজ্জাক মিয়ার ছেলে মো. আরিফ (২৯), ইনু মিয়ার ছেলে মো. সোহেল মিয়া (২২) ও শহীদ মিয়ার ছেলে মো. হাকিম (৩৫)। এদের মধ্যে আবু কালামকে ১১ মাস, আরিফকে ১০ মাস, সোহেলকে ৬ মাস ও হাকিমকে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড দেয়া হয়েছে।

র‍্যাব ১৪ ভৈরব ক্যাম্পের সহকারি পরিচালক চন্দন দেবনাথ জানান, গোপন সংবদের ভিত্তিতে র‍্যাবের আভিযানিক দল রেলওয়ে স্টেশন ও এর আশপাশের এলাকায় অভিযান চালায়। এসময় ৬১টি আসনের ৪৪টি অগ্রিম টিকেটসহ চারজনকে হাতেনাতে আটক করা হয়। পরে তাদের ভ্রাম্যমাণ আদলতে বিভিন্ন মেয়াদে কারাদন্ডাদেশ দেয়া হয়।






Shares