Main Menu

 ব্রাহ্মণবাড়িয়ায় ক্রিকেট ও খড় শুকানোকে কেন্দ্র করে সংঘর্ষ

+100%-

মোহাম্মদ মাসুদ,সরাইল । ব্রাহ্মণবাড়িয়ার উপজেলার খাঁটিহাতা ও সরাইল সদর উপজেলার কুট্রাপাড়া এলাকার লোকজনের মধ্যে ঈদগাহ  মাঠে ক্রিকেট ও খড় শুকানোকে কেন্দ্র করে সংঘর্ষ হয়। এতে উভয় পক্ষের অন্তত ২০ জন আহত হয়।
বুধবার দুপুর আনুমানিক ২:৩০টার দিকে দুইদল গ্রামবাসীর মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায় , মঙ্গলবার ঢাকা সিলেট মহাসড়কের পূর্বপাশে ঈদগাহ মাঠে ক্রিকেট খেলা ও খড় শুকানো কে কেন্দ্র করে খাটিহাতা এবং কুট্রাপাড়া এলাকার লোকজনের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে বিষয়টি মিমাংসার জন্য উভয় পক্ষের লোকজন বসার কথা ছিলো। বিষয়টি মিমাংসার আগেই খাটিহাতা গ্রামের লোকজন অতর্কিত হামলা চালায় কুট্রাপাড়া এলাকার লোকজনের উপর।
এসময় উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে, আধাঘন্টা ব্যাপী চলে এই সংঘর্ষ।  এসময় কয়েকটি বাড়িঘর ও দোকান পাটে লুটপাটের ঘটনাও ঘটে।
পরে সরাইল থানা  এবং সদর থানা পুলিশ  ঘটনা স্থলে গিয়ে  সংঘর্ষ নিয়ন্ত্রণে আনে। এসময় সরাইল উপজেলা চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুর কে দেখা যায় হাত মাইকের সাহায্যে উভয় পক্ষকে নিবৃত করতে।
সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আল মামুন নাজমুল আহাম্মদ বলেন, ব্রাহ্মণবাড়িয়া ও সরাইল থানা পুলিশের সহায়তায় আমরা উভয় পক্ষকে বুঝিয়ে সরিয়ে দিয়েছি। বর্তমানে এলাকায় পুলিশ মোতায়েন আছে।





Shares