Main Menu

ব্রাহ্মণবাড়িয়ায় কালিবাড়ি মোড়ে সেপটিক ট্যাংক বিস্ফোরণে আহত ৫(ভিডিও)

+100%-

ব্রাহ্মণবাড়িয়া শহরের দক্ষিণ কালিবাড়ি মোড় এলাকায় সেপটিক ট্যাংক বিস্ফোরণে পাঁচজন আহত হয়েছে। শনিবার রাত সাড়ে ৯টার দিকে টিএ রোডস্থ ভিআইপি বেকারি এন্ড কনফেকশনারি নামে একটি দোকানে এই দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে উদ্ধার তৎপরতা শুরু করেছে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা।

আহতরা হলেন,বেকারির স্বত্বাধিকারী মোস্তাক ইসলামের ছেলে মারুফ, পৈরতলার আব্দুল মালেকের ছেলে শাহআলম (৪০), শিমরাইলকান্দির লিটন চৌধুরী (৪০), ফুলবাড়িয়ার মৃত আব্দুল মান্নানের ছেলে পারভেজ (৪৮), ও নবীনগরের জালসুকা গ্রামের মোহাম্মদ হোসাইন।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাত সাড়ে ৯টার দিকে আকস্মিক বিস্ফোরণ ঘটে। নির্বাচন থাকায় নাশকতা ভেবে ভয় পেয়ে আশপাশের লোকজন ছোটাছুটি শুরু করেন। পরে ওই বেকারি থেকে ধোঁয়া বের হতে দেখা যায়। বিস্ফোরণের কারনে ভবনের উত্তর পাশের দেয়ার ভেঙ্গে গেছে। প্রাথমিক অবস্থায় স্থানীয়রাই উদ্ধার কাজ শুরু করে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের লোকজন আসে।

ঘটনাস্থলে দায়িত্বরত ব্রাহ্মণবাড়িয়া ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আব্দুস ছামাদ বলেন, ‘ধারণা করা হচ্ছে দোকানের নিচে একটি পরিত্যক্ত সেপটিক ট্যাংকের গ্যাস থেকে এই বিস্ফোরণের ঘটনা ঘটেছে। আমরা উদ্ধার কাজ শুরু করেছি। আহতদের জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। উদ্ধার কাজ শেষ না হওয়া পর্যন্ত হতাহতের সংখ্যা ও ক্ষয়ক্ষতির পরিমাণ সঠিকভাবে বলা যাচ্ছে না।’

 






Shares