Main Menu

ব্রাহ্মণবাড়িয়ায় কারিগরি বিশ্ববিদ্যালয় অথবা কৃষি বিশ্ববিদ্যালয় করব_ আইনমন্ত্রী

+100%-

ব্রাহ্মণবাড়িয়ায় কারিগরি বিশ্ববিদ্যালয় অথবা কৃষি বিশ্ববিদ্যালয় করার ঘোষণা দিয়েছেন আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক।

শুক্রবার (১১ মার্চ) বেলা সাড়ে ১১টায় ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় জেলা আওয়ামীলীগ নেতাদের দাবির প্রেক্ষিতে তিনি এ কথা বলেন।

জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মজিবুর রহমান বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু তাদের বক্তব্যে ব্রাহ্মণবাড়িয়ায় একটি বিশ্ববিদ্যালয় ও একটি মেডিক্যাল কলেজ স্থাপনের দাবি জানান।

দাবির উত্তের মন্ত্রী বলেন, আমি শুধু কসবার সন্তান না। আমি ব্রাহ্মণবাড়িয়ারও সন্তান। আপনারা আমার কাছে আইসেন। তখন যদি আমি ব্রাহ্মণবাড়িয়ার কাজ না কইরা দেই তখন আপনারা বইলেন। আমি ব্রাহ্মণবাড়িয়ার সন্তান । এটা কখনওই আমি ভুলি না। এখানেই আমার শেকড়। এটা আমি মনে রাখি। আপনারা বিশ্ববিদ্যালয়ের দাবি তুলেছেন। সেটা নিয়ে আমি অলরেডি আলোচনা করছি। মাননীয় প্রধানমন্ত্রী এবার সফর শেষে ফিরে আসলে কারিগরি বিশ্ববিদ্যালয় অথবা একটা কৃষি বিশ্ববিদ্যালয় করব। কারিগরীটা করলেই বোধহয় ভাল হয়।

কোথায় হবে বিশ্ববিদ্যালয়? এমন প্রশ্নে মন্ত্রী বলেন, জেলার সকল আসনের জনপ্রতিনিধিদের সাখে আলোচনা করে স্থান নির্ধারন করা হবে।






Shares