Main Menu

জেলায় আক্রান্ত রোগীর সংখ্যা হয়েছে ৪৫

ব্রাহ্মণবাড়িয়ায় করোনা আক্রান্ত দুইজনকে ঢাকায় প্রেরণ

+100%-

করোনাভাইরাসে ব্রাহ্মণবাড়িয়া জেলায় নতুন করে আরও দুইজন আক্রান্ত হয়েছেন। শুক্রবার দুপুরে ওই দুইজনের কোভিড-১৯ পরীক্ষার রিপোর্ট জেলা সিভিল সার্জন কার্যালয়ে এসে পৌঁছায়। শারীরিক অবস্থা বিবেচনায় নিয়ে আক্রান্ত দুইজনকেই ঢাকায় পাঠানো হয়েছে।

নতুন আক্রান্তদের নিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ৪৫ জনে দাঁড়িয়েছে। এর মধ্যে মারা গেছেন দুইজন।

ব্রাহ্মণবাড়িয়ার সিভিল সার্জন ডা. মোহাম্মদ একরাম উল্লাহ বিষয়টি নিশ্চিত করে জানান, নতুন আক্রান্তদের মধ্যে ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের মধ্যপাড়ার এক নারী ও নাসিরনগর উপজেলার কুণ্ডা এলাকার একজন পুরুষ। তাদের দুইজনই ষাটোর্ধ্ব বয়সী। শুক্রবার ঢাকা থেকে ১৪৪জনের রিপোর্ট আমাদের কাছে পৌছেছে এদের মধ্যে ২জনের পজেটিভ। তিনি নতুন আক্রান্তদের মধ্যে ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার মধ্যপাড়ার ওই নারীর স্বামী করোনায় আক্রান্ত হয়ে চট্টগ্রামে মারা গেছেন।ঐ মহিলা সম্প্রতি চট্টগ্রাম থেকে এসেছেন।সে বিজয়নগর উপজেলার প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে ছিলেন। তিনি করোনায় আক্রান্ত হয়েছেন। এছাড়া নাসিরনগর উপজেলার কুন্ডা গ্রামের ওই ব্যক্তির ডায়াবেটিস ও কিডনী সমস্যা রয়েছে। শারিরীক অবস্থা বিবেচনা করে তাদের দু’জনকেই ঢাকায় পাঠানো হয়েছে।

তিনি আরো বলেন, নতুন করে আক্রান্ত দুইজন নিয়ে ব্রাহ্মণবাড়িয়ার মোট আক্রান্তের সংখ্যা ৪৫। এদের মধ্যে দুইজন মারা গেছেন। বর্তমানে ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার মেড্ডা বক্ষব্যাধি হাসপাতালের আইসোলেশনে চিকিৎসাধীন আছেন ১৩জন, বিজয়নগরের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিন সেন্টারের আইসোলেশনে আছেন ৫জন, নবীনগরে ১জন ও ঢাকার মুগদায় আছেন ৩জন। তিনি বলেন, ইতিমধ্যেই ব্রাহ্মণবাড়িয়া বক্ষব্যাধি হাসপাতালের আইসোলেশন কেন্দ্র থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৪ জন।






Shares