Main Menu

ব্রাহ্মণবাড়িয়ায় আসছে আ.লীগের প্রতিনিধি দল

+100%-

হেফাজতে ইসলামের হরতালকে ঘিরে ব্রাহ্মণবাড়িয়ার ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে যাচ্ছে আওয়ামী লীগের একটি প্রতিনিধি দল। দলটির উপ-দফতর সম্পাদক সায়েম খান বিষয়টি নিশ্চিত করেছেন। 

তিনি জানান, বুধবার (৩১ মার্চ) আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফের নেতৃত্বে একটি প্রতিনিধি দল ব্রাহ্মণবাড়িয়া যাবেন। প্রতিনিধি দলে সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন ও দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়ায় যাওয়ার কথা ছিল। তবে স্বপন শারীরিক অসুস্থতার জন্য যাবেন না।

হরতালকে কেন্দ্র করে ব্রাহ্মণবাড়িয়ায় ব্যাপক সহিংসতা হয়। হরতালের সমর্থকরা বঙ্গবন্ধুর ম্যুরালে আগুন দেয়। সরকারি-বেসরকারি অর্ধশতাধিক প্রতিষ্ঠান, দুটি মন্দির, সুরসম্রাট ওস্তাদ আলাউদ্দিন খাঁ সঙ্গীতাঙ্গন, ভূমি অফিস, জেলা পরিষদ কার্যালয়, পৌরসভা কার্যালয়, পৌর মিলনায়তন, মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন, জেলা সরকারি গণগ্রন্থাগারসহ জেলা আওয়ামী লীগের শীর্ষস্থানীয় নেতাদের বাড়িতে হামলা চালানো হয়।

ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব, থানা ভবন, পুলিশের কার্যালয় এমনকি ঢাকা-চট্টগ্রাম রেলপথে চলাচলকারী আন্তঃনগর ট্রেনও হামলা-ভাঙচুরের কবল থেকে রক্ষা পায়নি।সূত্র: ঢাকা পোষ্ট






Shares