Main Menu

ব্রাহ্মণবাড়িয়ায় আশার সদস্যদের চিকিৎসা অনুদান হস্থান্তর

+100%-

বেসরকারী উন্নয়ন সংস্থা আশার ব্রাহ্মণবাড়িয়া জেলার সেবা গ্রহীতা সদস্যদেরকে নগদ চিকিৎসা অনুদান হস্থান্তর করেন।

অনাড়ম্বর পরিবেশে ব্রাহ্মণবাড়িয়া শহরের পশ্চিম মেড্ডাস্থ স্স্থংাটির জেলা কার্যালয়ে জেলা ব্যবস্থাপক জনাব আব্দুল আহাদের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত চিকিৎসা সহায়তা প্রদান অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আশার জেডিডি জনাব সৈদয় মঞ্জুর হোসেন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হেড ফিল্ড এডমিনিস্ট্রেশন (চুনারুঘাট স্বাস্থ্য কমপ্লেক্স) জনাব মোঃ গিয়াস উদ্দিন, আশা ব্রাহ্মণবাড়িয়ার (ভাদুঘর) জেলার সিডিএম জনাব মোঃ কামাল মিয়া চৌধুরী এছাড়াও আশার আরএম বিএম এবং দায়িত্বশীল কর্মকর্তাগন উপস্থিত ছিলেন। উক্ত অনুষ্টানে নাসিমা বেগমকে (পিত্ত থলির পাথর অপসারন) ৪০০০ টাকা, গায়েত্রী করকে (সিজারিয়ান ডেলিভারী) ২৫০০ টাকা এবং হরিদাসীকে (পিত্ত থলির পাথর অপসারন) ৪০০০ টাকা মোট ৩জন সদস্যকে ১০৫০০ টাকা অনুদান প্রদান করা হয়।

প্রধান অতিথি জনাব সৈদয় মঞ্জুর হোসেন বলেন আশার নিজস্ব আয় থেকে নানা বিধ সামাজিক সেবা মুলক কাজকর্মের একটি হল এই চিকিৎসা অনুদান প্রদান। বিভিন্ন প্রকার ক্যানসার, টিউমার, হার্ট অপারেশন ইত্যাদি রোগ, সদস্যর ধরন, চিকিৎসা ব্যয় ইত্যাদি বিবেচনা করে একজন সদস্যকে সর্বোচ্চ ১০০০০০ টাকা পর্যন্ত অনুদান প্রদানের বিধান আছে সংস্থার।

বিশেষ অতিথি জনাব গিয়াস উদ্দিন বলেন, সারা দেশে ঋণ কার্যক্রমের পাশাপাশি আশার বন্যা পরিস্থিতিতে চিকিৎসা সামগ্রী ও সুদ মুক্ত ঋণ বিতরন, শীত বস্ত বিতরন, বিনা মূল্যে চুক্ষু চিকিৎসা শিবির, ফিজিওথেরাপী ক্যাম্প, প্রাথমিক শিক্ষা শ্িক্তশালী করন কর্মসুচী ইত্যাদি সামাজিক কার্যক্রম চালু আছে।






Shares