Main Menu

ব্রাহ্মণবাড়িয়ায় আইসোলেশন থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরলেন সাতজন

+100%-

ব্রাহ্মণবাড়িয়ায় করোনাভাইরাসে আক্রান্ত সাতজন এ পর্যন্ত আইসোলেশন থেকে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে ছাড়পত্র নিয়ে বাড়ি ফিরেছেন। বুধবার জেলা সিভিল সার্জন ডা. মো. একরাম উল্লাহ বিষয়টি নিশ্চিত করেছেন। জেলায় মোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৩৯ জন। এদের মধ্যে বর্তমানে জেলার আইসোলেশনে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন ২৮ জন।

সিভিল সার্জন অফিস সূত্রে জানা যায়, ১০ এপ্রিল জেলার নবীনগরে প্রথম করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়। এরপরে পর্যায়ক্রমে ২৯ এপ্রিল সকাল পর্যন্ত জেলায় মোট ৩৯ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়। এর মধ্যে জেলার সদর উপজেলায় একজন, আখাউড়ায় ১৪ জন, বিজয়নগরে নয়জন, নবীনগরে দুইজন, নাসিরনগরে সাতজন, বাঞ্ছারামপুরে পাঁচজন ও সরাইলে একজন করোনায় আক্রান্ত হয়। এদের মধ্যে মৃত্যুবরণ করেছেন দুইজন ও সাতজন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। বাকিদের মধ্যে জেলায় আইসোলেশনে ২৮ জন চিকিৎসাধীন রয়েছেন। এছাড়া জেলার বাঞ্ছারামপুরে একজন ও ঢাকায় একজন আইসোলেশনে রয়েছেন।

ব্রাহ্মণবাড়িয়ার সিভিল সার্জন ডা. মো. একরাম উল্লাহ জানান, জেলার বিভিন্ন উপজেলা থেকে মোট এক হাজার ২০২ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। যার মধ্যে ৮৭৭ জনের নমুনার ফলাফল পাওয়া গেছে। জেলায় মোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৩৯ জন। এদের মধ্যে মৃত্যুবরণ করেছেন দুইজন, ঢাকায় ও বাঞ্ছারামপুরে চিকিৎসাধীন রয়েছেন দুইজন। ইতোমধ্যে ব্রাহ্মণবাড়িয়া থেকে সুস্থ হয়ে হাসপাতাল থেকে ছাড়পত্র নিয়ে বাড়ি ফিরে গেছেন সাতজন। ব্রাহ্মণবাড়িয়ায় আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন ২৮ জন। তাদের অবস্থাও আগের চেয়ে ভাল। তারা মানসিকভাবেও ভাল রয়েছেন।

এছাড়াও জেলায় হোম কোয়োরেন্টিনে ২৬ হাজার ২৭৫ জন ও প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে ৭৬ জন রয়েছেন বলেও জানান তিনি।






Shares