Main Menu

ব্রাহ্মণবাড়িয়ায় অ্যাক্রোবেটিক প্রদর্শনী অনুষ্ঠিত

+100%-

15713109_1358527694179372_1478021978_n

বাংলাদেশ সরকারের সংস্কৃতিক বিষয়ক মন্ত্রণালয়ের পৃষ্ঠপোষকতায় বাংলাদেশ শিল্পকলা একাডেমি’র আয়োজনে ‘বাংলাদেশ শিল্পকলা একাডেমি অ্যাক্রোবেটিক দল’ কর্তৃক দেশব্যাপী উপজেলা পর্যায়ে অ্যাক্রোবেটিক প্রদর্শনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শনিবার সন্ধ্যা ৬টায় সুর সম্রাট ওস্তাদ আলাউদ্দিন খাঁ পৌর মিলনায়তনে ব্রাহ্মণবাড়িয়া জেলা শিল্পকলা একাডেমি’র ব্যবস্থাপনায় আয়োজিত অ্যাক্রোবেটিক প্রদর্শনীর শুভ উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।

জেলা প্রশাসক রেজওয়ানুর রহমানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র নায়ার কবীর, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ বশিরুল হক ভূঞা।

স্বাগত বক্তব্য রাখেন জেলা শিল্পকলা একাডেমি’র সাধারণ সম্পাদক এস. আর. এম ওসমান গণি সজীব।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মোকতাদির চৌধুরী এমপি বলেন, আমাদের স্বার্থে কৃষ্টি কালচারকে বাঁচিয়ে রাখতে হবে। বাংলাদেশে এমন অনেক শিল্প ও সংস্কৃতি আছে যা আমাদের ধরে রাখা দরকার; আর এ সব শিল্প ও সংস্কৃতিকে টিকিয়ে রাখতেই সরকার এ উদ্যোগ গ্রহণ করেছে। তিনি আরো বলেন, শিল্প ও সংস্কৃতিকে ধরে রাখতে সরকার নানামুখী কর্মসূচী বাস্তবায়ন করে যাচ্ছে।






Shares