Main Menu

ব্রাহ্মণবাড়িয়ায় অস্থির বাজারে ভ্রাম্যমান আদালতের অভিযান, ছয় দোকানীকে ৭২হাজার টাকা জরিমানা

+100%-

ব্রাহ্মণবাড়িয়ায় করোনা ভাইরাস আতংকে অস্থির নিত্যপ্রয়োজনীয় বাজারে অভিযান চালিয়েছে ভ্রাম্যমান আদালত। সেসাথে করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনা মূলক লিফলেটও বিতরন করা হয়। আজ শুক্রবার সকাল থেকে দুপুর পর্যন্ত পৌর শহরের বিভিন্ন বাজারে জেলা প্রশাসনের পক্ষ থেকে ভ্রাম্যমান আদালত এই অভিযান পরিচালনা করা হয়।

এ সময় সঠিক মূল্য তালিকা ও ক্রয় মূল্যের চালান না থাকায় ছয়টি প্রতিষ্ঠানকে ৭২হাজার টাকা জরিমানা করা হয়। জরিমানাকৃত প্রতিষ্ঠানগুলো হলো, মেসার্স সিরাজ ট্রের্ডাস ২০হাজার টাকা, তাপস রায়কে ২০হাজার টাকা, মেসার্স রহমানীয়া ট্রের্ডাসকে ২০হাজার, মেসার্স এমদাদ ট্রেডার্সকে ৫হাজার টাকা, রাসেল মিয়াকে ৫ হাজার ও বাপন পালকে ২ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযানে নেতৃত্ব দেন ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা ইউএনও ও নিবার্হী ম্যাজিষ্ট্র্যাট পঙ্কজ বড়ুয়া।

অভিযান শেষে নিবার্হী ম্যাজিষ্ট্র্যাট পঙ্কজ বড়ুয়া জানান, চলমান করোনা ভাইরাস আতঙ্কে অস্থির বাজার মনিটরিং করার জন্যে সরকারের উচ্চ পর্যায় থেকে নির্দেশনা রয়েছে। এরই অংশ হিসেবে এই অভিযান পরিচালনা করা হয়েছে পাশাপাশি করোনা ভাইরাস আতংকে সচেতনা মূলক লিফলেট বিতরণ করা হয়। তিনি আরো জনান, বাজার মূল্য নিয়ন্ত্রন না আসা পর্যন্ত ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যাহত থাকবে।

এ সময় সদর সহকারী কমিশনার(ভূমি) এবিএম মশিউজ্জামান, জেলা প্রশাসনের নিবার্হী ম্যাজিষ্ট্র্যাট কিশোর কুমার দাস, মাঠ ও বাজার পরিদর্শক সাইফুল ইসলাম ও সদর থানার পুলিশ উপস্থিত ছিলেন।






Shares