Main Menu

ব্রাহ্মণবাড়িয়ার সকল আসনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীকে বিজয়ী করতে হবে—-মোকতাদির চৌধুরী এমপি

+100%-

ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগ সভাপতি,কেন্দ্রীয় নেতা বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন,দীর্ঘদিন পর ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগ এখন ইস্পাত কঠিন ঐক্যের ভেতর দিয়ে এগিয়ে যাচ্ছে। এ ঐক্যকে অব্যাহত রেখে আগামী নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়ার সকল আসনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীকে বিজয়ী করতে হবে। তিনি আরো বলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের ঐক্যের রাজনীতিকে ক্ষতিগ্রস্থ করার জন্য বিভিন্ন সময় ইঁদুর ঢুকে অপতৎপরতা চালাতে চায়।আওয়ামীলীগকে ঐক্যবদ্ধ রেখে আগামী নির্বাচনে বিজয়ী হতে হলে ক্ষতিকর ইঁদুর সম্পর্কে নেতাকর্মীদের সতর্ক থাকার আহবান জানান তিনি।

তিনি শনিবার বিকালে শহরের লোকনাথ টেংকের পাড় পৌর মিলনায়তনে আগামী জাতীয় নির্বাচনে প্রস্তুতি সম্পর্কিত সদর উপজেলা ও পৌর আওয়ামীলীগ এবং বিভিন্ন অঙ্গ সহযোগী সংগঠনের নেতাদের যৌথ মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

এ সভায় পৌর,সদর উপজেলা ও জেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ তাদের বক্তব্যে জননেতা উবায়দুল মোকতাদির চৌধুরী এমপিকে আগামী নির্বাচনে সদর-৩ আসনে একক প্রার্থী ঘোষনা করে তাকে নির্বাচন করার আহবান জানান। ব্রাহ্মণবাড়িয়া পৌর আওয়ামীরীগের সভাপতি মুসলিম মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম,যুগ্ম-সম্পাদক জামাল খানের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগ সহসভাপতি মো.হেলাল উদ্দিন,যুগ্ম-সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু,সাংগঠনিক সম্পাদক এড.মাহবুবুল আলম খোকন,প্রচার সম্পাদক সৈয়দ নজরুল ইসলাম,দপ্তর সম্পাদক তানজিল আহমেদ,অর্থ সম্পাদক মহসিন মিয়া।

এছাড়াও পৌর ও সদর উপজেলা আওয়ামীলীগের বিভিন্ন পদেও নেতারা তাদের মতামত ব্যক্ত করেন।অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগ সহসভাপতি পৌর মেয়র মিসেস নায়ার কবীর,সহসভাপতি মুজিবুর রহমান বাবুল,যুগ্ম-সম্পাদক গোলাম মহিউদ্দিন খোকন,সাংগঠনিক সম্পাদক শাহআলম সরকার,শ্রম সম্পাদক শেখ মো.মহসিন,আইন সম্পাদক এড.তাজুল ইসলাম,মুক্তিযুদ্ধ সম্পাদক আলী আকবর,কার্যকরী সদস্য ফারুকুল ইসলাম,শেখ মো.আসলাম,শাহআলম,জেলা কৃষকলীগ সভাপতি সাদেকুর রহমান শরীফ,সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন দুলাল,মহিলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এড.তাসলিমা সুলতানা খানম নিশাত,স্বেচ্ছাসেবকলীগ সভাপতি এড.লোকমান হোসেন,সাধারণ সম্পাদক সাইদুজ্জামান আরিফ,ছাত্রলীগ সভাপতি মাসুম বিল্লাহ।






Shares