Main Menu

ব্রাহ্মণবাড়িয়ার যাত্রীদের জন্য আন্তঃনগর ট্রেনের টিকেট কমানোর প্রতিবাদে মানববন্ধন ও রেল পথ অবরোধ

+100%-

সকল আন্তঃনগর ট্রেনের টিকেট হ্রাসের প্রতিবাদে এবং নতুন করে আসন বৃদ্ধি, ট্রেন বৃদ্ধি ও কালোনী, বিজয় এক্সপ্রেস থামার দাবীতে  সচেতন ছাত্রসমাজের আহবানে মানববন্ধন এবং রেল পথ  অবরোধ।

ঢাকা-চট্টগ্রাম  রেলপথে চলাচলকারী বিভিন্ন আন্তঃনগর ট্রেনের ব্রাহ্মণবাড়িয়াতে আসন ৬৯৮ থেকে কমিয়ে   ৪৩০ টি করা হয়।  সচেতন ছাত্র সমাজের ব্যানারে, এই আসন সংখ্যা কমানোর প্রতিবাদে ও নতুন আসন বৃদ্ধির দাবী  এবং কালনী, বিজয় ট্রেনের থামার দাবী, নতুন ট্রেনের দাবীতে বুধবার সকাল ১০টার দিকে ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশনের প্লাটফরমে  মানববন্ধন করা হয়। এ সময় সাতদিনের মধ্যে আসন সংখ্যা বৃদ্ধি না করলে  কঠোর কর্মসূচি দেয়ার কথা বলা হয়। ঐ প্রতিবাদের অংশ হিসাবে আজ  সকাল ১০ টায় অনেক সামাজিক সংগঠনের অংশগ্রহনের মধ্যদিয়ে   মানববন্ধন ও শান্তিপূর্ণ ভাবে ১৫ মিনিটের জন্য সুবর্ণা এক্সপ্রেস  থামিয়ে রেল পথ  অবরোধ  করা হয়।

মানববন্ধনে  বক্তারা বলেন,  ব্রাহ্মণবাড়িয়াতে রেলের টিকেট পূর্বের সংখ্যা থেকে দ্বিগুন করতে হবে। কালনী ও বিজয় এক্সপ্রেস ট্রেনকে ব্রাহ্মণবাড়িয়া স্টেশনে যাত্রা বিরতি দিতে হবে । ব্রাহ্মণবাড়িয়া বাসীর জন্য  যাত্রীদের জন্য নতুন ট্রেন দিতে হবে।  অন্যথায় কঠিন  আন্দোলন করা হবে।

এ সময়  বক্তব্য রাখেন, চেস্বার অফ কমার্স এর সভাপতি আজিজুল হক, যুব নেতা- আনিস  বাশার,  বশির আহম্মেদ, আব্দুল জাব্বার মামুন,আবু নাছের, ছাত্রনেতা – মাছুম বিল্লাহ,   মিনহাজ মামুন,  সামসুজ্জামান  পারভেজ , আরিফুর ইসলাম, আকরাম, জুম্মান  , যুব, জিদনী ইসলাম,মেহেদী হাসান লেনিন,   মুমিন মিয়া, রবিউল হোসেন রুবেল,শামিম হোসেন,সাইদুল ইসলাম,  তানবীর খান , শাহাদাৎ হোসেন শোভন, জুবায়ের মাহমুদ শ্রাবন,  আব্দুর রহমান, সিফাত, আসিফ খান, রূহুল খান,মাহাবুব,মোরছালিন, রাব্বি, রাফি,মামুন, মনির, ছাত্র কল্যান সংগঠনের নেতা আমজাদ,   রবিউল,    প্রমুখ।






Shares