Main Menu

ব্রাহ্মণবাড়িয়ার ঘাটুরায় মাদক নিরাময় কেন্দ্র থেকে যুবলীগ নেতার মরদেহ উদ্ধার (ভিডিও)

+100%-

ব্রাহ্মণবাড়িয়া মো. সোহেল রানা (২৬) নামে এক যুবলীগ নেতার মরদেহ মাদক নিরাময় কেন্দ্র থেকে উদ্ধার করেছে পুলিশ।

সোমবার রাত অাটটার দিকে সদর উপজেলার ঘাটুরা গৌতমপাড়ার প্রত্যাশা মাদকাসক্তি নিরাময় কেন্দ্র থেকে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে অানা হয়ছে। সোহেলের মৃত্যু সম্পর্কে নিশ্চিত কোন তথ্য জানা যায়নি।

নিহত সোহেল সদর উপজেলার বুধল ইউনিয়নের ছাতিয়াইন গ্রামের এলেম মিয়ার ছেলে ও পাঁচ নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক।

নিহতের পরিবারের লোকজনের অভিযোগ, সোহেলকে নির্যাতন করে হত্যা করা হয়েছে। অন্যদিকে মাদকাসক্তি নিরাময় কেন্দ্র সংশ্লিষ্টরা বলছেন, তিনি আত্মহত্যা করেছেন। তবে কি কারণে আত্মহত্যা করেছে সে বিষয়ে তারা নিশ্চিত করে কিছু বলতে পারেনি। এ ঘটনার পর থেকে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

বুধল ইউনিয়ন পরিষদের সদস্য ও সোহেলের চাচাতো ভাই ফরিদ মিয়া বলেন, গত রোববার দুপুর থেকে সোহেল ’প্রত্যাশা’ নামে একটি মাদক নিরাময় কেন্দ্রে ভর্তি ছিলেন। আজ সন্ধ্যার পর তারা জানতে পারেন সোহেল রানা মারা গেছেন। তবে তাদের ধারণা, সোহেল রানাকে হত্যা করা হয়েছে।

মরদেহ উদ্ধারকারি ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার উপপরিদর্শক (এস.আই) মেহেদি হাসান খান জানান, মাদক নিরাময় কেন্দ্রের বিছানায় শুয়া অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়েছে। এখন ময়না তদন্তের রিপোর্ট পেলে বুঝা যাবে এটি হত্যা না আত্মহত্যা।

এ ব্যাপারে জানতে চাইলে মাদক নিরাময় কেন্দ্রের অন্যতম পরিচালনকারি মো. জামাল হত্যার অভিযোগ অস্বীকার বলেন, ’সোহেল মাদকাসক্ত ছিল বলে পরিবারের লোকজন আমাদের এখানে নিয়ে আসতে বলে। সে আত্মহত্যা করেছে’।

 






Shares