Main Menu

ব্রাহ্মণবাড়িয়ার উন্নয়নের দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন মোকতাদির চৌধুরী এমপি:: জেলা পরিষদের সদস্য বাবুল মিয়া

+100%-
ব্রাহ্মণবাড়িয়ায় সদর উপজেলার নাটাই দক্ষিণ ইউনিয়নের শালগাঁও কালিসীমা আর্দশ বাজারে ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের অর্থায়নে শহীদ বীর মুক্তিযোদ্ধা শামসুল হকের স্মরণে একটি তোরণ নির্মাণ করা হয়েছে।
গতকাল শুত্রুবার বিকালে নব-নির্মিত তোরণটির উদ্বোধন করেন বাংলাদেশ জেলা পরিষদ মেম্বার এসোসিয়েশনের সভাপতি ও  ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের ৫নং ওয়ার্ডের সদস্য মো বাবুল মিয়া।
নাটাই দক্ষিণ ইউনিয়নের মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে ও সদর উপজেলা যুবলীগের সভাপতি আলী আজমের পরিচালনায় উদ্বোধন ও সুধী সমাবেশে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন,জেলা আওয়ামীলীগের উপদেষ্ঠা হাজী মো হোসেন, জেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য বিশিষ্ট মুক্তিযোদ্ধা নূরুল আমীন, আলহাজ্ব শাহ আলম, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক এলেম খাঁ, বিশিষ্ট মুক্তিযোদ্ধা মোবারুল হক, বিশিষ্ট মুক্তিযোদ্ধা বাচ্চু মেম্বার,নাটাই দক্ষিণ ইউপির প্যানেল চেয়ারম্যান মামুনুর রশিদ রতন,আব্দুল কাইয়ুম, আবু সৈয়দ,বিশিষ্ট মুক্তিযোদ্ধা ফরিদ মিয়া,খালেদ মিজান,রেহান উদ্দিন রেনুসহ বিশিষ্ট মুক্তিযোদ্ধা, সামাজিক, সাংস্কৃতিক, আওয়ামীলীগের বিভিন্ন অংঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও এলাকার বিশিষ্ট মুরুব্বী গন উপস্থিত ছিলেন।
দোয়া পরিচালনা করেন, শালগাঁও বাজার মসজিদের ঈমাম মাও সিরাজুল ইসলাম।
উদ্বোধনী অনুষ্ঠানে জেলা পরিষদের ৫নং ওয়ার্ডের সদস্য মো বাবুল মিয়া বলেন নাটাই দক্ষিণ ইউনিয়নে প্রতিটি গ্রামে বর্তমান সরকারের উন্নয়নের ছোঁয়া লেগেছে।ব্রাহ্মণবাড়িয়ার উন্নয়নের দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন মোকতাদির চৌধুরী এমপি।ব্রাহ্মণবাড়িয়া সদর ৩আসনে ব্যাপক উন্নয়ন কর্মকান্ড সাধন করায় এ অঞ্চলের মানুষের অন্তরে স্থান করে রেখেছেন তিনি।
তিনি নাটাই দক্ষিণ ইউনিয়নের প্রতিটি নেতাকর্মী ও সাধারন জনগনকে আগামী সংসদ নির্বাচনের জন্য প্রস্তত থাকার আহবান জানিয়ে বলেন,আগামী নির্বাচন আওয়ামী লীগের কাছে গুরুত্বপূর্ণ। ব্রাহ্মণবাড়িয়ায় আওয়ামীলীগসহ সকল অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরীর নেতৃত্বে ঐক্যবদ্ধ। কেউ এ ঐক্যে ফাটল ধরাতে পারবে না।এই ঐক্য ধরে রাখার মাধ্যমে আগামী নির্বাচনে উন্নয়নের প্রতিক নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।
পরে ১৯৭১ সালে স্বাধীনতা যুদ্ধ চলাকালে দেশ মাতৃকার জন্য জীবন উৎসর্গ করা শহীদ বীর মুক্তিযোদ্ধা শামসুল হকের স্মরনে মোনাজাত করা হয়।





Shares