Main Menu

জেলা উন্নয়ন পরিষদের সমন্বয় সভা

ব্রাহ্মণবাড়িয়ার উন্নয়নে সকলের সম্মিলিত উদ্যোগ প্রয়োজন: জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান

+100%-

ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আন্তরিক প্রচেষ্টায় দেশে বহুমুখী উন্নয়ন কর্মকান্ড অব্যাহত রয়েছে। শিক্ষা, স্বাস্থ্য, চিকিৎসা, সড়ক যোগাযোগ ও জনবান্ধবমুখী নানা কর্মকান্ডে সরকারের অভূতপূর্ব সাফল্য এসেছে। প্রশাসনের মাঠ পর্যায়ের কর্মকর্তারা নিরলসভাবে কাজ করার কারণে জনগণ তাদের কাঙ্খিত সেবা পাচ্ছে। তাই দেশ সেবামূলক কার্যক্রমে অংশগ্রহণসহ ব্রাহ্মণবাড়িয়ার উন্নয়নে সকলের সম্মিলিত উদ্যোগ প্রয়োজন। তিনি রোববার সকাল সাড়ে ১০টায় ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসন আয়োজিত জেলা উন্নয়ন সমন্বয় কমিটির মাসিক সমন্বয় সভায় সভাপতির বক্তব্যে এসব কথা বলেন।
তিনি বলেন, গতানুগতিক কাজ করলে উন্নয়ন সম্ভব নয়। ব্রাহ্মণবাড়িয়ার উন্নয়নের জন্য একে অপরের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করব। এ লক্ষ্যে জেলা প্রশাসনের পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতা থাকবে।
তিনি সড়ক ও সরকারি জায়গা দখল করে গড়ে তোলা অবৈধ স্থাপনা উচ্ছেদ, হাসপাতালগুলোতে রোগীর সেবা নিশ্চিতকরণসহ, বিদ্যুৎ ব্যবস্থাপনাসহ বহুমুখী উন্নয়ন কর্মকান্ডের বিষয়ে গুরুত্বারোপ করেন।
অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ বশিরুল ভূঞা’র পরিচালনায় অন্যান্যের বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি নায়ার কবীর, অতিরিক্ত পুলিশ সুপার ইকবাল হোসাইন, ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডাঃ মোঃ শাহ আলম, সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ শওকত হোসেন, বিজয়নগর উপজেলা চেয়ারম্যান এডঃ তানভীর ভূইয়া, আশুগঞ্জের উপজেলা চেয়ারম্যান আবু আসিফ আহমেদ, কসবা উপজেলা চেয়ারম্যান এডঃ আনিসুল হক ভূইয়া, বাঞ্ছারামপুল উপজেলা চেয়ারম্যান নুরুল ইসলাম, নবীনগর উপজেলা চেয়ারম্যান শফিকুল ইসলামসহ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ বক্তব্য রাখেন।






Shares