Main Menu

ব্রাহ্মণবাড়িয়ার আ. লীগ নেতার মামলায় আরেক নেতার স্ত্রীর কারাদণ্ড

+100%-

ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সৈয়দ তৌফিক আহমেদের স্ত্রী ফারজানা রতন সোনিয়ার বিরুদ্ধে তার সাবেক স্বামী জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আবদুল হান্নান রতনের করা মামলায় দুই বছরের কারাদণ্ড দিয়েছেন ঢাকা মহানগর আদালত-৭।

বৃহস্পতিবার (৬ অক্টোবর) দুপুরে ঢাকা মহানগর আদালত-৭ ম্যাজিস্ট্রেট শাউদুল হক এ মামলার আসামি ফারজানা রতন সোনিয়াকে দুই বছরের কারাদণ্ড ও ৩ হাজার টাকা জরিমানা করে রায় দেন।

তবে আসামি ফারজানা রতন সোনিয়ার বর্তমান স্বামী সৈয়দ তৌফিক আহমেদ মারা যাওয়ায় এ মামলা থেকে তিনি অব্যাহতি পেয়েছেন।

এ ব্যাপারে জানতে মামলার আসামি ফারজানা রতন সোনিয়ার ফোন নম্বরে একাধিকবার কলা করা হলেও তিনি রিসিভ করেননি।

বাদীর আইনজীবী আরফানুল হক বলেন, ‘আমার মক্কেল আবদুল হান্নান রতনের সাবেক স্ত্রী ফারজানা রতন সোনিয়া তার ঘর ছেড়ে পরকীয়া প্রেমিক ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সৈয়দ তৌফিক আহমেদের সঙ্গে যাওয়ার সময় বিপুল পরিমাণ নগদ অর্থ ও স্বর্ণের গয়না নিয়ে পালিয়ে যান। আমার মক্কেল ২০১৬ সালে ১৯ মার্চ গুলশান থানায় ফারজানা রতন সোনিয়া ও তার পরকীয়া প্রেমিক সৈয়দ তৌফিক আহমেদের বিরুদ্ধে একটি মামলা করেন। মামলাটি তদন্ত প্রক্রিয়া শেষে পুলিশ আদালতে চূড়ান্ত প্রতিবেদন দাখিল করেন।’

মামলার বাদী আবদুল হান্নান রতন বলেন, ‘আসামিরা আমার সাজানো সংসার নষ্ট করেছে। আমি আদালতের কাছে ন্যায়বিচার পেয়েছি।

উল্লেখ্য, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবদুল হান্নান রতনের সাবেক স্ত্রী ফারজানা রতন সোনিয়া। স্বামী, দুই মেয়ে, এক ছেলে রেখে ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সৈয়দ তৌফিক আহমেদের সঙ্গে প্রেমে জড়িয়ে পড়েন। ২০১৭ সালে ১৭ মার্চ তাঁদের বিয়ে বিচ্ছেদ ঘটে। সোনিয়া তার প্রেমিক তৌফিককে ২০২০ সালে ২৪ মে বিয়ে করেন। ২০২১ সালে ২২ মে অসুস্থতাজনিত কারণে মারা যান ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের তৎকালীন বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সৈয়দ তৌফিক আহমেদ।






Shares