Main Menu

ব্রাহ্মণবাড়িয়াবাসীর সম্প্রীতি ঐক্যবদ্ধতায় এই ক্লাবটির ভূমিকা প্রশংসনীয়: জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান

+100%-

ব্রাদার্স ইউনিয়ন ক্লাবের ইফতার ও দোয়া মাহফিল গতকাল মঙ্গলবার পৌর কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়েছে। ইফতার পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান। ব্রাদার্স ইউনিয়ন ক্লাবের সভাপতি ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডঃ মাহবুবুল আলম খোকনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি নায়ার কবির, ক্লাবের প্রধান উপদেষ্টা ও ব্রাহ্মণবাড়িয়া মেডিকেল কলেজ এন্ড হাসপাতালের চেয়ারম্যান ডাঃ মোঃ আবু সাঈদ, ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সভাপতি ও এফবিসিসিআই এর পরিচালক আলহাজ্ব আজিজুল হক, ভারপ্রাপ্ত পিপি এডঃ এস এম ইউসুফ, জেলা আইনজীবি সমিতির সভাপতি এডঃ সারোয়ার ই আলম, সাধারণ সম্পাদক এডঃ শফিউল আলম লিটন, ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ্ব কামাল উদ্দিন ভূইয়া প্রমুখ।

স্বাগত বক্তব্য রাখেন ক্লাবের সাধারণ সম্পাদক এম. আব্দুল বাছেদ। অনুষ্ঠান পরিচালনা করেন ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি আল আমিন শাহীন। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ও সাবেক পৌর মেয়র মোঃ হেলাল উদ্দিন, সহ সভাপতি এডঃ আবু তাহের, মুজিবুর রহমান বাবুল, সরাইল উপজেলা চেয়ারম্যান ও ক্লাব উপদেষ্টা এডঃ আব্দুর রহমান, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও ক্লাবের নির্বাহী সদস্য মাহবুবুল বারী চৌধুরী মন্টু, জেলা বিএনপির সভাপতি ও সাবেক পৌর মেয়র আলহাজ্ব হাফিজুর রহমান মোল্লা কচি, সাধারণ সম্পাদক মোঃ জহিরুল হক খোকন (জহির), ব্রাহ্মণবাড়িয়া রেড ক্রিসেন্ট ইউনিটের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওয়াহিদ খান লাভলু, চেম্বারের উর্ধ্বতন সহ সভাপতি সুভাষ চন্দ্র পাল, ব্রাহ্মণবাড়িয়া রেড ক্রিসেন্ট ইউনিটের ভাইস চেয়ারম্যান মোঃ জায়েদুল হক, সেক্রেটারী এডঃ এমদাদুল হক চৌধুরী, ব্রাহ্মণবাড়িয়া আইন কলেজের উপাধ্যক্ষ এ কে সামসুদ্দিন টুনু, জেলা আইনজীবি সমিতির সাবেক সভাপতি এডঃ ইনামুল হক হেলাল, এডঃ মিন্টু ভৌমিক, জেলা জাসদ সভাপতি এডঃ আখতার হোসেন সাঈদসহ বিভিন্ন রাজনৈতিক, সাংবাদিক, সামাজিক ও সাংস্কৃতিক নেতৃবৃন্দ।

সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান বলেন, ব্রাদার্স ইউনিয়ন ক্লাব ব্রাহ্মণবাড়িয়ার ঐতিহ্যবাহী একটি সংগঠন। ব্রাহ্মণবাড়িয়াবাসীর সম্প্রীতি ঐক্যবদ্ধতায় এই ক্লাবটির ভূমিকা প্রশংসনীয় আমরা ব্রাহ্মণবাড়িয়ার উন্নয়নে সকল ক্লাব সংগঠনের সম্পৃক্ততা চাই। শিল্প, সাহিত্য সংস্কৃতি ও ক্রীড়া ক্ষেত্রে ব্রাহ্মণবাড়িয়ার ঐতিহ্যে সকলে মিলেমিশে কাজ করতে হবে।






Shares