Main Menu

ব্রাহ্মণবাড়িয়ায় খুঁটি ভেঙ্গে ১২০ ঘন্টা বিদ্যুৎবিহীন প্রায় ২৯ হাজার মানুষ

+100%-

1a011b3f-95f2-459b-9cdf-8c002fe70281

আমিনুল ইসলাম,নিজস্ব প্রতিবেদকঃ খুঁটি ভেঙ্গে পড়ায় গত ৫ দিন যাবৎ বিদ্যুৎ বিহীন রয়েছে ব্রাহ্মণবাড়িয়ার দুই ইউনিয়নের প্রায় ২৯ হাজার মানুষ। ব্রাক্ষণবাড়ীয়া সদর ও নবীনগর উপজেলার বড়াইল- সাদেকপুর ইউনিয়নের বিরামপুর গ্রামের মানুষকে পোহাতে হচ্ছে সীমাহীন দূর্ভোগ।

এদিকে, আকস্মিক বিদ্যুৎ বিচ্ছিন্ন হয়ে পড়ায় দুই ইউনিয়নে এক ধরনের ভুতুরে পরিবেশ সৃষ্টি হয়েছে। গ্রাহকরা বিদুৎ কর্মকর্তাদের কাছে দাবি করেন যত তাড়াতাড়ি সম্ভব বিদুৎ সংযোগ যাতে পুনরায় ফিরে আসে।

বড়াইলের স্থানীয় বাসিন্ধা জনাব হুমায়ূন কবির জানান,গত ৫ দিন যাবৎ বিদুৎ না থাকায় অতিষ্ঠ হয়ে পড়েছি এই গরমে। সেই সাথে প্রবাসী ছেলেদের সাথে সময়মত কথা বলবো সেই সুযোগও পাচ্ছি না। তারপরও বিদুৎতের অপেক্ষায় বসে আছি।

স্বপন মোল্লা জানান,আমার ফ্রিজে মাছ-মাংস রেখেছিলাম, কিন্তু কয়েক দিনের বিদ্যুৎ সমস্যায় এখন সেগুলোতে পচন ধরেছে। সেই সাথে আমার ছেলে-মেয়েদের পড়াশুনায়ও অনেক ক্ষতি হচ্ছে।

অন্যদিকে মোবাইল নিয়ে বিপাকে পড়েছেন গ্রাহকরা। নিত্য ব্যবহার্য এ যন্ত্রের চার্জের জন্য তাদের গুনতে হচ্ছে অতিরিক্ত টাকা। পরিবার সদস্যদের সাথে একটু যোগাযোগ করতে তারা মোবাইলের দোকানগুলোতে ভীর জমাচ্ছেন।

এদিকে স্থানীয় বিদ্যুৎ কর্মকর্তা মোঃ শাহজাহান জানান, বিদ্যুৎ সংযোগ না থাকায় সবারই কষ্ট হচ্ছে কিন্তু আমরাও সাধ্যমত কাজ চালিয়ে যাচ্ছি। আশা করা যায় আজ সন্ধ্যা নাগাদ বিদ্যুৎ সংযোগ চালু হতে পারে।






Shares