Main Menu

ব্যবসায়ীদের সহযোগিতায় সরকার আন্তরিক —-জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান

+100%-


ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান বলেছেন, ব্যবসায়ীদের সহযোগিতায় সরকার আন্তরিক। আমাদের শহর পরিস্কার রাখার দায়িত্ব আমাদের সকলের। সম্মিলিত প্রচেস্টায় আমাদের শহর সুন্দর হয়ে উঠবে।

তিনি সোমবার সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ব্রাহ্মণবাড়িয়ার স্থানীয় ব্যবসায়ী নেতৃবৃন্দের সাথে মত বিনিময় সভায় একথা বলেন। তিনি এ সময় আরো বলেন, দেশপ্রেম ঈমানের অঙ্গ। ৩০লক্ষ শহীদের বিনিময়ে আমাদের এই স্বাধীনতা অর্জন। যা পৃথিবীর বুকে নজির সৃস্টি করেছে উল্লেখ করে বলেন বিভিন্ন জাতীয় দিবসে জাতীয় পতাকা স্ব স্ব প্রতিষ্ঠানে লাগানো থাকতে হবে। তিনি আরো বলেন, ব্যবসায়ীদের জন্য জেলা প্রশাসনের দরজা সব সময় খোলা। ব্যবসায়ীদের যে কোন প্রয়োজনে ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসন এগিয়ে আসবে এবং সহযোগিতায় থাকবে।

মতবিনিময় সভায় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ বশিরুল হক ভূইয়া, জেল মার্কেটিং অফিসার নজরুল ইসলাম, ব্যবসায়ী প্রতিনিধিদের মধ্যে ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সভাপতি আলহাজ্ব আজিজুল হক, উর্ধ্বতন সহ সভাপতি সুভাষ চন্দ্র পাল, সহ সভাপতি আলহাজ্ব মোঃ শাহ আলম, চেম্বার পরিচালক আবিদুল ইসলাম সোহাগ, আজিজুর রহমান শামীম, মোমিনুল আলম বাবু, সাবেক সহ সভাপতি হাজী মোঃ বাবুল মিয়া, রেলওয়ে স্টেশন ব্যবসায়ী কমিটির সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম দুলাল, সাবেক পৌর কাউন্সিলর শেখ মোঃ মহসিন, জেলা ট্রাক মালিক গ্র“পের সাধারণ সম্পাদক মিজানুর রহমান তানিম, সিটি সেন্টার ব্যবসায়ী কমিটির সভাপতি এম. সাইদুজ্জামান আরিফ, সড়ক বাজার ব্যবসায়ী কমিটির সভাপতি ও চেম্বারের সাবেক সহ সভাপতি আলহাজ্ব মোঃ শাহজাহান মিয়া, সাধারণ সম্পাদক আল মামুন, মোঃ আজাদ খান, অজয় পাল, মিজানুর রহমান, আবুল খায়ের, অরূপ চন্দ্র রায়, তাপস রায়, মাজেদ ভূইয়া, লিটন খন্দকার, প্রদীপ চন্দ্র সাহা, লিয়াকত আলী খান, মোঃ জহির উদ্দিন দুলাল প্রমুখ।






Shares