Main Menu

বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি এবং সু-চিকিৎসার দাবিতে ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির বিক্ষোভ মিছিল ও পথসভা অনুষ্ঠিত।

+100%-

বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে জাল নথির উপর ভিত্তি করে রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত মিথ্যা ও বানোয়াট মামলায় সাজা দিয়ে কারাবন্দী করে রেখে মানসিক ও শারীরিক ভাবে অসুস্থ করে রাখার প্রতিবাদে বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি এবং সু-চিকিৎসার দাবিতে কেন্দ্রীয় বিএনপির দেশব্যাপী কর্মসূচীর অংশ হিসেবে ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপি ও তার অংগ, সহযোগী সংগঠনের উদ্দ্যোগে গতকাল বৃহস্পতিবার শহরের কুমিল্লা-সিলেট মহা সড়কের পৈরতলা বাসষ্ট্যান্ড থেকে প্রদক্ষিণ করে বিক্ষোভ মিছিলটি বর্ডার বাজার বাসষ্ট্যান্ড এর দঃ পার্শ্বে সংক্ষিপ্ত পথ সভায় রূপান্তিত হয়।

জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ এর সঞ্চালনায় উক্ত পথসভায় বক্তব্য রাখেন জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব হাফিজুর রহমান মোল্লা (কচি) সাধারণ সম্পাদক মোঃ জহিরুল হক খোকন জহির, সহ-সভাপতি এডঃ শফিকুল ইসলাম, এডঃ গোলাম সারওয়ার ভূইয়া খোকন। এ সময় অন্যান্য নেতৃবৃন্দের মধ্যে এডঃ আনিছুর রহমান মঞ্জু, মোঃ আলী আজম, নজির উদ্দিন আহমেদ, মোঃ জহিরুল ইসলাম চৌধুরী লিটন, আসাদুজ্জামান শাহিন, কাউছার কমিশনার, শামিম মোল্লা, জিয়া উদ্দিন মুন্সী আঙ্গুর, মজিবুর রহমান মন্টু, ফারুক কমিশনার, শেখ মোঃ ইয়াছিন, আবুল বাসার, এডঃ আঃ রহিম গোলাপ, দেলোয়ার হোসেন লিপি, বুলবুল আহমেদ মুছা, আতিকুল হক জালাল, মোঃ রাসেদুল হক, এডঃ আরিফুল হক মাসুদ, সাঈদ হাসান সানি সহ জেলা বিএনপি, যুবদল, ছাত্রদল তার অংগ ও সহযোগী সংগঠনের নেতা ও কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

নেতৃবৃন্দ তাদের বক্তৃতায় বলেন, গুরুতর অসুস্থ দেশনেত্রী বেগম খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে তাচ্ছিল্য ও অবহেলা চলছে। বেগম জিয়ার জীবন নিয়ে বর্তমান সরকার মহা চক্রান্তে লিপ্ত রয়েছে। বেগম জিয়ার সকল মিথ্যা মামলা প্রত্যাহার করে নিঃশর্ত মুক্তি দিয়ে অবিলম্বে সু-চিকিৎসার ব্যবস্থা করার দাবি জানান জেলা বিএনপির নেতৃবৃন্দ। অন্যথায় অচিরেই গণআন্দোলনের মাধ্যমে বর্তমান ভোটার বিহীন স্বৈরাচারী সরকারের পতন ঘোটানো হবে ইনশাল্লাহ।প্রেস রিলিজ






Shares