Main Menu

বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির আলোচনা সভা।

+100%-

বিএনপির চেয়ারপার্সন, সাবেক প্রধানমন্ত্রী, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে আজ শনিবার সকাল ১১ ঘটিকায় জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব হাফিজুর রহমান মোল্লা কচির মৌড়াইলস্থ বাসভবনে জেলা বিএনপি, তার অংগ ও সহযোগী সংগঠনের উদ্দ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা সভায় জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব হাফিজুর রহমান মোল্লা কচির সভাপতিত্বে এবং জেলা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ জহিরুল হক খোকন জহিরের সার্বিক পরিচালনায় জেলা বিএনপির সভাপতি, সাধারণ সম্পাদক সহ অন্যান্য নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন জেলা বিএনপির সহ-সভাপতি এডঃ শফিকুল ইসলাম, এডঃ গোলাম সারওয়ার ভূইয়া খোকন, যুগ্ম সম্পাদক এডঃ আনিছুর রহমান মঞ্জু, এ.বি.এম. মোমিনুল হক, আলী আজম, মুনির হোসেন, নিয়ামূল হক, জেলা যুবদলের সাধারণ সম্পাদক ইয়াছিন মাহমুদ, যুগ্ম সম্পাদক বুলবুল আহমেদ মুছা, জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি আজহার হোসেন চৌধুরী দিদার, সাধারণ সম্পাদক ফুজায়েল চৌধুরী প্রমুখ।
এ সময় জেলা বিএনপি, যুবদল, ছাত্রদল ও তার অংগ সহযোগী সংগঠনের নেতা এবং কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন। নেতৃবৃন্দ তাদের বক্তৃতায় মিথ্যা, বানোয়াট ও সাজানো মামলায় সাজাপ্রাপ্ত বেগম খালেদা জিয়ার অবিলম্বে নিঃশর্ত মুক্তিসহ সকল মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী করেন।প্রেস রিলিজ






Shares