Main Menu

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) এর ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

+100%-

bnpপ্রেস বিজ্ঞপ্তি:: বৃহস্পতিবার বিকাল ৪টায় শহরের টি. এ রোডস্থ স্বপ্নীল কমিউনিটি সেন্টারে জেলা বিএনপি তার অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) এর ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।

এ উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় জেলা বিএনপির সভাপতি ও সাবেক পৌর মেয়র আলহাজ্ব হাফিজুর রহমান মোল্লা কচির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ জহিরুল খোকনের সার্বিক পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক প্রতিমন্ত্রী ও কেন্দ্রীয় বিএনপির অন্যতম ভাইস চেয়ারম্যান আলহাজ্ব এডঃ হারুন আল রশিদ।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন কুমিল্লা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক কর্নেল অবঃ আনোয়ারুল আজিম, কুমিল্লা বিভাগীয় সহ সাংগঠনিক সম্পাদক মোঃ আব্দুল আওয়াল খান। এছাড়া আরো বক্তব্য রাখেন জেলা বিএনপির সহ সভাপতি এডঃ শফিকুল ইসলাম, এডঃ গোলাম সারোয়ার খোকন, যুগ্ম সম্পাদক এডঃ আনিছুর রহমান মঞ্জু, সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম, জেলা শ্রমিকদলের সভাপতি হেবজুল বারী, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ আলী আজম, জেলা যুবদলের আহবায়ক মোঃ মনির হোসেন, জেলা ছাত্রদলের সভাপতি মোঃ শামীম মোল্লা, সাধারণ সম্পাদক ইয়াছিন মাহমুদ, জেলা মহিলা দলের সভানেত্রী এডঃ ইসমত আরা প্রমুখ। এছাড়াও সিনিয়র নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন মোবারক মুন্সী, এডঃ তারিকুল ইসলাম খান রুমা, আলহাজ্ব এ বি এম মোমিনুল হক, মোঃ নজির উদ্দিন আহমেদ, এডঃ এম এ করিম, শামীম আরা স্মৃতি, মাঈনুল হোসেন চপল, মোঃ আলমগীর হোসেন, এডঃ আলী আজম চৌধুরী, মোঃ নিয়ামুল হকসহ জেলা বিএনপি ও তার অঙ্গ সহযোগী সংগঠনের সর্বস্তরের নেতৃবৃন্দ।

সভায় বক্তারা বলেন, বর্তমানে দেশে আইনের শাসন, বাক স্বাধীনতা, মানবাধিকার ও জান মালের কোন নিরাপত্তা নেই। এই সরকার বিএনপিকে ধ্বংসের সবগ্রাসী ষড়যেন্ত্র লিপ্ত। বিএনপি নিয়ে অতীতেও ষড়যন্ত্র হয়েছে এখন চলছে, যা কখন সফল হবে না। বর্তমানে অবৈধ ফ্যাসিস্ট সরকার মহান স্বাধীনতার ঘোষক বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহামনের স্বাধীনতা যুদ্ধের অবদানকে ইতিহাস থেকে মুছে ফেলতে চায়। কিন্তু জিয়াউর রহমান ও স্বাধীনতা অবিচ্ছেদ্য অংশ। মুক্তিযুদ্ধ ও শহীদ জিয়াউর রহমানের নাম অঙ্গাঅঙ্গিভাবে জড়িত। শহীদ জিয়াউর রহমানের পদক সরকার যেখানেই রাখতে চান না কেন তিনি এদেশের মানুষের বুকের মধ্যে রয়েছেন। যা কারো পক্ষেই মুছে ফেলা সম্ভব নয়।

আলোচনা পর্ব শেষে ৩৮ পাউন্ড ওজনের কেক কেটে বিএনপির প্রতিষ্ঠবার্ষিক উদযাপন করা হয়। সভা শেষে জেলা বিএনপি প্রবীন নেতা মোঃ জিল্লুর রহমানের পরিচালনায় শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান আত্মার কামনা করে দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারুণের অহংকার তারেক রহমানের সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনার পাশাপাশি দেশ ও জাতির উন্নতি মঙ্গল কামনা করে দোয়া করা হয়।






Shares