Main Menu

বর্তমান সরকার নারীর ক্ষমতায়ন সঠিকভাবে প্রতিষ্ঠিত করতে নিরলসভাবে করে যাচ্ছে —-পৌর মেয়র নায়ার কবীর

+100%-

nkabir101216“শেখ হাসিনার দর্শন, সব মানুষের উন্নয়ন”এই শ্লোগানকে সামনে নিয়ে উন্নয়ন মেলা-২০১৭, আনন্দ শোভাযাত্রা, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা পরিষদের আয়োজনে গতকাল বিকাল ৪টায় উপজেলা মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি নায়ার কবীর।

সদর উপজেলা নির্বাহী অফিসার জান্নাতুল ফেরদৌসের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ইকবাল হোসেন, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ মহসিন মিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান এডঃ তাসলিমা সুলতানা খানম নিশাত। অনুষ্ঠান পরিচালনা করেন আব্দুল বাছির দুলাল।

প্রধান অতিথির বক্তব্যে পৌর মেয়র নায়ার কবীর বলেন, শেখ হাসিনার দর্শনই হচ্ছে বাংলাদেশের উন্নয়ন করা। বর্তমান সরকারের আমলে পল্লী উন্নয়ন, নারী ক্ষমতায়ন, আর্ত¥সামাজিক উন্নয়নে বাংলাদেশ স্বনির্ভরশীল দেশ হিসেবে বিশে^র দরবারে মাথা উচু করে দাড়িয়েছে। বর্তমান সরকার নারীর ক্ষমতায়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছে। তিনি আরো বলেন, নারী সমাজ আজ জাগ্রত। নারী আগের মত আর পিছিয়ে নেই। সর্বক্ষেত্রেই আজ নারীর প্রতিনিধিত্ব বেড়েছে। রাখতে পারছে মেধা ও যোগ্যতার সাক্ষর। আর নারী-পুরুষ সম্মিলিতভাবে মেধা- যোগ্যতা ও প্রযুক্তি কাজে লাগিয়ে দেশ-জাতি, সমাজ-সভ্যতার কল্যাণে কাজ করে যেতে হবে। তাই সরকারের পাশাপাশি আমাদের সকলের উচিত নারী মর্যাদা ও ক্ষমতায়ন প্রতিষ্ঠিত করা।






Shares