Main Menu

বর্তমান সরকারের আমলে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভায় সর্বচ্চো সংখ্যক উন্নয়ন কাজ বাস্তবায়ন হয়েছে:: মেয়র মোঃ হেলাল উদ্দিন। ।

+100%-

20151115_1647511ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র মোঃ হেলাল উদ্দিন বলেছেন পৌরনাগরিকদের সর্বচ্চো সেবা প্রদানে আমরা অঙ্গিকারাবদ্ধ। পৌরসভার দায়িত্ব নিয়ে পৌরবাসীকে একটি উন্নত ও আধুনিক নাগরিক জীবন যাপনের সুযোগ করে দেওয়ার যে অঙ্গীকার আমরা করেছিলাম। আজ আর বেশীরভাই বাস্তাবয়ন হয়েছে।

মেয়র গতকাল বিকালে পৌরসভার ভাদুঘরের এলহামপাড়ায় বিশিষ্ট ব্যক্তিদের সাথে এক মতবিনিয়ম সভায় উপরোক্ত কথা বলেন। তিনি ভাদুঘরে বিভিন্ন উন্নয়ন কার্মকান্ডের বনর্না দিয়ে বলেন আপনারা জানেন পৌরসভার প্রত্যেকা এলাকাতেই বিভিন্ন উন্নয়ন কাজ চলমান আছে। বর্তমান সরকারের আমলে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভায় সর্বচ্চো সংখ্যক উন্নয়ন কাজ বাস্তবায়ন হয়েছে। বক্তব্যে তিনি একটি পরিচ্ছন্ন, আধুনিক ও ডিজিটাল পৌরসভা গঠনে জন্য চলমান উন্নয়ন কাজের ধারাবাহিকতা রক্ষায় পৌরবাসী সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন।

এলাকার বিশিষ্ট ব্যক্তি হাজী রমিজ উদ্দিন সর্দার এর সভাপতিত্বে মতবিনিময় বক্তব্য রাখেন পৌর কাউন্সিলর আক্তার জাহান, মহিলা কাউন্সিলর নিলুফা ইয়াসমিন, জেলা আওয়ামীলীগ নেতা আজিজুর রহমান বাচ্চু, বীরমুক্তিযোদ্ধা আলী আকবর, এ এ আওয়াল, সাবেক কাউন্সিলর রফিকুল ইসলাম নেহার, এম এ মান্নান। সভা পরিচালনা করেন ফরিদ উদ্দিন দুলাল। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন এলাকার বিশিষ্ট ব্যক্তি ইমতিয়াজ আহমেদ বাবুল, ১২ নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি হারুন অর রশিদ, সাধারণ সম্পাদক মোঃ রাকিব আহমেদ, ১১ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ বাদল মিয়া, মোঃ ফরিদ আহমেদ খান, সোহরাব হোসেন সুজন, মোঃ সাহিদ মিয়া, আনোয়ার ভূইয়া, কবির ভুইয়া, আব্দুল মতিন ভুইয়া, ওমর ভূইয়া, আবু সিদ্দিক, আবিদ মিয়া, শাহ জাহান মিয়া, মোঃ ইকবাল হোসেন, মোঃ আক্তার হোসেন, মোঃ অব্দুল মান্নান, নোয়াব মিয়া, ইউনুছ মিয়া, আবুল কালাম, আব্দুর রাকিব ভূইয়া, মোঃ সোলেমান সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ। প্রেস রিলিজ






Shares